বিগবস স্টার সোনালি রাউতের নেটদুনিয়াতে তোলপাড় করা ছবি

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সোনালি রাউৎ এর কিছু দারুন ছবি। সুন্দরী সোনালি রাউৎ হলেন বিগবসের একজন প্রতিযোগী। তিনি সম্প্রতি তার ইনস্টাগ্রামে বেশ কিছু হট এবং আকর্ষণীয় ছবি শেয়ার করেছেন। যেগুলি শেয়ার করার অল্প সময়ের মধ্যে ভাইরাল হয়েছে।

Image source – Instagram @isonaliraut ( sonali raut)

সোনালি রাউৎ একজন ভারতীয় অভিনেত্রী হওয়ার সঙ্গে সঙ্গে একজন মডেলও। সোনালী যে সিনেমা গুলিতে অভিনয় করেছিলেন সেগুলি হল গ্রেট গ্র্যান্ড মাস্তি, দা এক্সপোজ ইত্যাদি। গ্রেট গ্র্যান্ড মস্তি সিনেমাতে তাকে শাইনী নামের চরিত্রে অভিনয় করতে দেখা যায়। গ্রেট গ্র্যান্ড মস্তি নামের এই সিনেমাটি ২০১৬ সালে মুক্তি পেয়েছিল। যেখানে শাইনী নামের চরিত্রে হাস্যকৌতুক অভিনয় করে সোনালী অনেকের মন কেড়েছেন। এখানে শাইনি চরিত্রটি পার্শ্বচরিত্র হলেও তার অভিনয় বেশ ভালো ছিল।

Image source – Instagram @isonaliraut ( sonali raut)

আরও পড়ুন – সুইমিং পুলে সল্প পোশাখে পরিবারের সাথে সময় কাটালেন ঋতুপর্ণা। তুমুল ভাইরাল হল ছবি

এর আগে ২০১৪ সালে দা এক্সপোজ সিনেমাটিতে সোনালী জারা নামের চরিত্রে অভিনয় করেন। তার দ্বারা অভিনীত উপরিউক্ত সিনেমা দুটি বলিউডের হিন্দি সিনেমার অন্তর্গত। অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী-মডেলিংও করে থাকেন। তার নিত্যদিনের ছবি তিনি ইনস্টাগ্রামে শেয়ার করেন। অভিনেত্রী এবং মডেল হিসাবে তাঁর যে জনপ্রিয়তা আছে তা দেখার মত।

Image source – Instagram @isonaliraut ( sonali raut)

তার ইনস্টাগ্রামে ১.২ মিলিয়নেরও বেশি ফলোয়ার আছে। তার ইনস্টাগ্রাম প্রোফাইলে ছাড়া সমস্ত ছবি সকলের মন কেড়ে নেয়। এবারও তার অন্যথা হয়নি। সম্প্রতি সোনালী ইনস্টাগ্রাম প্রোফাইলে কালো রঙের বিকিনি পরা হট ছবি শেয়ার করেন। যা মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

Image source – Instagram @isonaliraut ( sonali raut)

১৯৯০ সালে জন্ম হয় অভিনেত্রী সোনালির। তিনি বি.কম স্নাতক। সিনেমায় কাজ করার পাশাপাশি তিনি টেলিভিশন শো করেছেন। যেমন কমেডি নাইটস উইডথ কাপিল, বিগ বস ৮ ইত্যাদি। সোনালী ইনস্টাগ্রামে হট জীন্সে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। যা দৃষ্টি আকর্ষণ করেছে অনেকের। এছাড়া তিনি কালো বিকিনি পড়ে সুইমিং পুল থেকে ছবি ছেড়েছেন। এই ছবিগুলি বেশ উষ্ণতা ছড়িয়েছে নেট দুনিয়ায়।

“বিগবস স্টার সোনালি রাউতের নেটদুনিয়াতে তোলপাড় করা ছবি”-এ 1-টি মন্তব্য

Leave a Reply