জিও ফোনে কি পাবজি মোবাইল খেলা সম্ভব?

পাবজি মোবাইল গেম টি শুধু ভারতেই নয় সারা বিশ্বজুড়ে যে পরিমাণ জনপ্রিয়তা লাভ করেছে তা সত্যি অকল্পনীয়। গেমটি এতটাই জনপ্রিয়তা পেয়েছে যে এর একটি ই-স্পোর্ট ইভেন্টের সূচনা হয়েছে আলাদাভাবে। গেমটির এত জনপ্রিয়তা থাকা সত্ত্বেও ভারতে খেলোয়াড়দের গোপনীয়তা রক্ষার স্বার্থে বর্তমানে এটি সম্পূর্ণ নিষিদ্ধ।

জিও ফোনে কি পাবজি মোবাইল খেলা সম্ভব

ভারতে গেমটির প্রচুর পরিমাণ জনপ্রিয়তার কারণে এটিকে বিভিন্ন উপায়ে খেলার জন্য অনেক রাস্তাই ইতিমধ্যে বার করে ফেলেছে ভারতীয় পাবজি মোবাইল প্লেয়াররা। যার ফলস্বরূপ এমন কিছু গুজব ছড়িয়েছে যেখানে বলা হয়েছে, জিও ফোনে পাবজি মোবাইল খেলা সম্ভব। যেহেতু গেমটি প্রতিটি গেম প্রিয় মানুষদের কাছে অত্যন্ত পছন্দের হয়ে উঠেছিল সে কারণে ব্যান হওয়ার পরেও এখনো বহু প্লেয়াররা এটি খেলে চলেছে। এবং যারা খেলতে পারছে না তারা এটি খেলার নানান উপায় খুঁজে চলেছে প্রতিনিয়ত।

সম্প্রতি গেমটি খেলার বিভিন্ন উপায়ে গুলির মাঝে জিও ফোনে পাবজি মোবাইল খেলা সম্ভব এমন গুজব ছড়িয়েছে ইন্টারনেটজুড়ে। তবে সত্যিই জিও ফোনে কি পাবজি মোবাইল খেলা সম্ভব? বর্তমানে বিষয়টি সম্পূর্ণ ইন্টারনেট জুড়ে ট্রান্ডিংয়ে রয়েছে। কিভাবে একটি উচ্চমানের ভিডিও গেম একটি সাধারণ ফোনে চলতে পারে। বিষয়টি সম্পূর্ণ একটি প্রতারণা

আরও পড়ুন –active abilitie বিশিষ্ট ফ্রি ফায়ারের সেরা পাঁচটি চরিত্র

ভারতের সবথেকে বড় টেলিকম কোম্পানী গুলির একটি “জিও” (Jio)। যার দ্বারা তৈরি এই সাধারন মোবাইল গুলির বাজারমূল্য ১০০০ টাকার আশেপাশে। ডিভাইসটিকে ফোন কল এবং ৪ জি পরিষেবা ব্যবহারের উদ্দেশ্যে তৈরি। এই ধরনের ফোনে কখনোই পাবজি মোবাইলের মতো গেম গুলি খেলা সম্ভব নয়। এই ফোনের প্রসেসর এই গেম খেলার জন্য তৈরি করা হয়নি। যদিও কেউ কেউ দৃরতার তার সাথে জানিয়েছে জিও ফোনে ভালোভাবে খেলা সম্ভব এই গেম।

যে বিষয়টি সবথেকে মজাদার সেটি হল, কেউ কেউ ইন্টারনেটে এই গেমটির জিও ফোনে ডাউনলোড করার লিংকও দিয়েছেন এবং রীতিমত সেগুলি ভাইরাল হয়েছে। সতর্কীকরণ এর জন্য জানিয়ে রাখা প্রয়োজন যে, সেই লিঙ্কগুলি কখনোই পাবজি মোবাইলের নয়। এই ধরনের লিংকে ক্লিক করলে আপনার ফোনের বিভিন্ন ধরনের সমস্যা দেখা দিতে পারে এমনকি অনেক বেশি ক্ষতির আশঙ্কা রয়েছে।

“জিও ফোনে কি পাবজি মোবাইল খেলা সম্ভব?”-এ 3-টি মন্তব্য

Leave a Reply