সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলল জাহ্নবী কাপুরের বেলি ডান্সের ভিডিও

জাহ্নবী কাপুর নামটা হয়তো অনেকেই শুনে থাকবেন বা অনেকেই শোনেন নি। হিন্দি সিনেমা জগতের অর্থাৎ বলিউডে শ্রীদেবীর ভক্ত নয় এমন খুব কম লোকই আছে। আর এই শ্রীদেবীর মেয়ে হল সদ্য বলিউডে পা দেওয়া জাহ্নবী কাপুর। ২০১৮ সালে করণ জোহর পরিচালিত ‘ধড়ক‘ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে জাহ্নবী বলিউডে আত্মপ্রকাশ করে। এই সিনেমাটিতে জাহ্নবী কাপুরের অভিনয় অনেকেই প্রশংসা করেছিল। ধড়ক ছাড়াও শ্রীদেবী-কন্যা আরও দুটি ছবিতে অভিনয় করে সেগুলি হল ‘গুঞ্জন সাকসেনা‘ ও ‘ঘোস্ট স্টরিজ‘।

কিন্তু ২০২০ সালে বিশ্বব্যাপী অতিমারীর কারণে সিনেমা হলে এই দুটি সিনেমা দেখানো হয়নি। নেট দুনিয়াতে দুটো ছবি প্রকাশ করা হয়, ২০২১শে জাহ্নবী কাপুরের সিনেমার তালিকায় রয়েছে ‘দস্তানা-২‘ এবং ‘রুহি আফজানা‘। এদের মধ্যে দস্তানা-২ এর ছবির শুটিং বর্তমানে চলছে। যেখানে তিনি হিরো হিসেবে পেতে চলেছেন কার্তিক আরিয়ানকে। বর্তমানে এই দুই জুটি গোয়ায় ছুটি কাটাচ্ছে এবং সেই ছবিও ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে।

২৩ বছরের এই অভিনেত্রী মডেলিং, অভিনয় ছাড়াও নাচের জন্য বিখ্যাত। বিভিন্ন সময়ে সেই নাচের ভিডিও তিনি তার ইনস্টাগ্রাম প্রোফাইল প্রকাশ করেছেন। এবার একটি বেলি ডান্সের ভিডিও তিনি তার ইনস্টাগ্রামে আপলোড করেন। যা মুহূর্তেই ভাইরাল হয়ে যায় ইন্টারনেট জগতে। জাহ্নবী কাপুরের এই ভিডিও বর্তমানে ১মিলিয়নের উপরে ভিউ পেয়েছে এবং প্রায় ৫ হাজার কমেন্ট করা হয়েছে। নিচে এই ভাইরাল বেলি ডান্সের ভিডিও দেওয়া হলো।

Instagram source @janhvikapoor

“সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলল জাহ্নবী কাপুরের বেলি ডান্সের ভিডিও”-এ 1-টি মন্তব্য

Leave a Reply