মা-ঠাকুমার সঙ্গে সময় কাটাচ্ছে ছোট্ট ইউভান। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

মা-ঠাকুমার সঙ্গে সময় কাটাচ্ছে ছোট্ট ইউভান। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

কিছুদিন আগে বেশ খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিলেন রাজ চক্রবর্তীর পরিবাররাজ এবং শুভশ্রীর একমাত্র পুত্র ইউভান জন্মানোর পর থেকে রাজের জীবনে এসেছে খুশির সময়। কিছুদিন আগেই রাজ চক্রবর্তীর বাবা কোরোণায় আক্রান্ত হয়। এরপর অন্য শারীরিক অসুস্থতার কারণে মৃত্যু হয়। এই পরিস্থিতিতে মানসিক ভাবে তারা অনেকখানি বিপর্যস্ত হয়ে পড়ে। শুধু তাই নয় সেই সময় লকডাউনের মধ্যে তাদের হোম কোয়ারেন্টাইন এ থাকতে হয়। এই রকম পরিস্থিতিতে যাওয়ার কিছু সময় পর রাজ-শুভশ্রীর জীবনে আগমন হয় ছোট্ট ইউভানের। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

instagram source @rajchoco

আরও পড়ুন – রানী রাসমণি খ্যাত দিতিপ্রিয়া পেল বছরের সেরা পুরস্কার। প্রশংসা করলেন বুম্বাদা

বাড়িতে নতুন অতিথি আসার সাথে সাথে তাদের মনে আসে নতুন আশা এবং আনন্দ। রাজের মা এখন দুঃখটা কাটিয়ে উঠতে পারছেন ইউভানের আগমনে। আর তাদের পরিবারের এই রকম কিছু ছবি রাজ চক্রবর্তী শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে বেশ খোশ মেজাজেই আছেন তারা। ইউভানের জন্ম হয় 12 ই সেপ্টেম্বর। জন্মের পর থেকেই ইউভানের ছবি শেয়ার করছেন রাজ এবং শুভশ্রী। মাঝে মাঝে এখন তাদের ছোট্ট সোনার সাথে ছবি শেয়ার করছেন তারা। ইউভানের ছবি খুব অল্পসময়ের মধ্যেই ভাইরাল হয়ে গেছে। এখন ইউভান অনেকটাই বড় হয়েছে, আর তার সঙ্গে দারুণ দারুণ পোজে ছবি তুলতেও শিখে গেছে সে। 

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছোট্ট ইউভান

মা-বাবার থেকে এখন সেই বেশি জনপ্রিয় হয়ে দাঁড়িয়েছে। বাবা-মা এবং ঠাকুমার সাথে বর্তমানে দারুন সময় উপভোগ করছে সে। প্রায় দিনই তার কোনো না কোনো ছবি ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেন রাজ। এবার দেখা গেল বাড়ির বাগানে শাশুড়ি মার সাথে কাপ হাতে বসে গল্প করছেন শুভশ্রী। আর তাদের সঙ্গী হয়েছে ছোট্ট ইউভান। ঠাকুমার সাথে কাটানো মুহূর্তের সেই ছবি সোশ্যাল মিডিয়ায় তুলে ধরলেন রাজ চক্রবর্তী। 

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

instagram source @rajchoco

Leave a Reply