ঋত্বিক দীপিকার নতুন ছবি ফাইটার। ঘোষণা হল বড় বাজেট

ঋত্বিক দীপিকার নতুন ছবি ফাইটার

ব্যাং ব্যাংওয়ার এর মত সফল অ্যাকশন সিনেমার পরিচালক ছিলেন সিদ্ধার্থ আনন্দ। এবার সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় নির্মিত হতে চলেছে ‘ফাইটার’ নামক সিনেমাটি। এই সিনেমাটিতে একসঙ্গে কাজ করতে চলেছেন হৃত্বিক রোশন এবং দীপিকা পাডুকোন। জানুয়ারি মাসের ১০ তারিখে হৃত্বিকের জন্মদিনে সিনেমাটির নাম প্রকাশ পায়। অনেক গুজব এর পর সিনেমায় কাজ করতে চলেছেন বলিউডের গ্রিক গড হৃত্বিক রোশন এবং মিসেস সিং-দীপিকা পাড়ুকোন। বলিউড হাঙ্গামা প্রতিবেদনের মাধ্যমে জানা গেছে সিনেমাটির জন্য বড় অংকের বাজেট আনছে নির্মাতারা। 

ঋত্বিক দীপিকার নতুন ছবি ফাইটার। ঘোষণা হল বড় বাজেট

শুরুতে সিনেমাটির বাজেট ২৯০ কোটি টাকা ধরা হয়েছে। বলা হচ্ছে সিনেমাটিতে অনেক অ্যাকশন সিকুয়েন্স থাকবে শুধু তাই নয় সঙ্গে থাকবে জাতীয়তাবোধের বিষয়ও।বর্তমান বছরে অন্যান্য সিনেমার সঙ্গে যুক্ত রয়েছেন হৃত্বিক রোশন। অন্যদিকে পরিচালক সিদ্ধার্ত আনন্দের পাঠান সিনেমায় কাজ করছেন দীপিকা পাডুকোন। জানা গিয়েছে সিনেমাটি মুক্তি পেতে চলেছে ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর

আরও পড়ুন – সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলল জাহ্নবী কাপুরের বেলি ডান্সের ভিডিও

ঋত্বিক এবং দীপিকার মতো সুপারস্টারদের একসাথে সিনেমায় দেখতে চেয়েছেন অনেকেই। বর্তমান বছরেই গত জানুয়ারি মাসের ১০ তারিখে সেই সুখবর দিয়েছেন হৃত্বিক রোশন। কিছুদিন ধরে ছোট ছোট ইঙ্গিত দিচ্ছিলেন ঋত্বিক-দীপিকা অনলাইনে তাদের কথা বার্তার মাধ্যমে। শেষমেশ ঋত্বিক আর না লুকিয়ে বলে ফেললেন তাদের নতুন সিনেমা ফাইটারের কথা। ঋত্বিক দীপিকাকে সিনেমায় একসঙ্গে দেখার ইচ্ছা ছিল হাজারো অনুরাগীর। হয়তো মনে মনে দীপিকাও চাইতেন হৃত্বিক এর সঙ্গে সিনেমায় একসাথে কাজ করার। তাই দীপিকা নিজেই প্রকাশ করেছেন যে ‘স্বপ্ন পূরণ হলো’। অনুরাগীদের মনে উত্তেজনা তৈরি হয়েছে সিনেমাটি নিয়ে। 

“ঋত্বিক দীপিকার নতুন ছবি ফাইটার। ঘোষণা হল বড় বাজেট”-এ 2-টি মন্তব্য

Leave a Reply