উনুনে মাংস রান্না করছেন সালমান খান। ভাইরাল হলো ভিডিও, নিজের হাতে মাংস রান্না করলেন অভিনেতা সালমান খান

উনুনে মাংস রান্না করছেন সালমান নিজের হাতে

সম্প্রতি সালমান খানকে দেখা যাচ্ছে একেবারে অন্য ভাবে।মন দিয়ে মাংস রান্না করলেন তিনি। এবারের জন্মদিনে সালমান তাঁর ফার্ম হাউসে কাঠের উনুনে মাংস রান্না করলেন। করোনা পরিস্থিতিতে বলিউডের তারকারা লকডাউন কাটিয়েছেন নিজের নিজের বাড়িতেই। কিন্তু বলিউডের ভাইজান সেই সময় তার ফার্ম হাউসে আটকে পড়েছিলেন। 

উনুনে মাংস রান্না করছেন সালমান খান

এই ফার্ম হাউসে থাকাকালীন ঘোড়াকে খাওয়ানো থেকে শুরু করে ঝাঁটা হাতে পরিষ্কার করতে দেখা গিয়েছিল তাকে। এছাড়াও ওই সময় তিনি মাটি কেটেছেন এবং চাষের জমি উর্বর করতে ট্রাক্টর চালিয়েছেন। এবার ভাইজানকে দেখা গেল একেবারে কাঠের উনুনে হারি চাপিয়ে মাংস রান্না করতে। 

আরও পরুন – একজন ক্রিকেটপ্রেমীর সাথে দেখা চারজন ভারতীয় দলের ক্রিকেটারের, রেস্তোরাঁর 118 ডলার মূল্য পরিশোধ করলো ভারতীয় ফ্যান

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার এই ভিডিওটি ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে সালমান খান মাংস রান্না করছেন, আর তাকে সাহায্য করছে তার দিদি বীনা কাক।বিনা অভিনেত্রী এবং সালমানের পাতানো দিদি। সালমানকে মসলা এগিয়ে দিচ্ছেন এমনটা দেখা গেল। যেখানে তিনি জিরে গুঁরো এগিয়ে দিতে সালমান সেটাকে ভূসি বলে সম্বোধন করেন। 

নিজের হাতে মাংস রান্না করলেন অভিনেতা সালমান খান

এই ভিডিওটি বিনা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এবং সঙ্গে লিখেছেন যে ভাইজানের হাতের রান্না খেতে ইচ্ছা করছে। ভিডিওটিতে দেখা যায় সালমান কমলা রঙের ট্রাক প্যান্ট এবং কালো টি শার্ট পড়ে আছেন। সঙ্গে তিনি মনোযোগ সহকারে রান্না করছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসতেই ভাইরাল হয়ে যায়। 

“উনুনে মাংস রান্না করছেন সালমান খান। ভাইরাল হলো ভিডিও, নিজের হাতে মাংস রান্না করলেন অভিনেতা সালমান খান”-এ 1-টি মন্তব্য

Leave a Reply