ফ্রী ফায়ারের নতুন চরিত্র স্কাইলার। কেমন এই নতুন চরিত্রটি

ব্যাটেল রয়‍্যাল গেমগুলোর মধ্যে ফ্রী ফায়ার অন্যতম। বর্তমানে অন্যান্য গেমগুলোর পাশাপাশি ফ্রী ফায়ারের জনপ্রিয়তা অনেকটাই বৃদ্ধি পেয়েছে। অন্যান্য গেমের সাথে পাল্লা দিতে গ‍্যারিনা কোম্পানি ফ্রী ফায়ার গেমের মধ্যে প্রচুর আপডেট নিয়ে আসে। যার মধ্যে প্রত্যেক বার কিছু নতুন সংযোজন থাকে। গেমের পাশাপাশি এই আপডেট গুলো আরও আকর্ষণ বাড়িয়ে দেয় গেমারদের।

ফ্রী ফায়ারে স্কাইলার চরিত্রটি কেমন

সম্প্রতি ফ্রী ফায়ারে এসেছে নতুন OB 26 আপডেট। এই আপডেটের মধ্যে এসেছে আর একটি নতুন চরিত্র। চরিত্রটির নাম স্কাইলার (skyler)। ফ্রি ফায়ার গেমটি যারা ভালোবাসে তারা বেশ উৎসুক এই নতুন চরিত্রটি নিয়ে। তাই সংক্ষেপে বর্ণনা দেওয়া হলো চরিত্রটির ব্যাপারে।

আরও পড়ুন – বিস্টন বনাম ফ্যালকো। কোনটি ফ্রি ফায়ারের সবচেয়ে ভালো pet

স্কাইলার (skyler) – গেমে নতুন আসা এই স্কাইলার চরিত্রটি অ্যাক্টিভ অ্যাবিলিটি বিশিষ্ট। এর বিশেষ অ্যাবিলিটি বা ক্ষমতার নাম রিপটিড রিদম (Riptide Rhythm)। যখন চরিত্রটি নূন্যতম স্তরে থাকে তখন চরিত্রটি একটি শব্দ তরঙ্গ তৈরি করে যেটি ৫০ মিটারের মধ্যে থাকা পরপর ৫ টি গ্লু ওয়ালকে ভেঙে দিতে পারে। এর কুলডাউন এর সময় ৬০ সেকেন্ড। এছাড়া চরিত্রটি থাকলে প্রত্যেক বার গ্লু ওয়াল লাগলে ৪ করে এইচপি বারে।

যখন চরিত্রটি সর্বোচ্চ স্তরে থাকে তখন এটির শব্দ তরঙ্গ ১০০ মিটারের মধ্যে থাকা ৫ টি গ্লু ওয়াল ভেঙে দিতে পারে। এই ক্ষেত্রে এর কুলডাউন এর সময় কমে হয় ৪০ সেকেন্ড। আর প্রত্যেক বার গ্লু ওয়াল লাগলে ৯ করে এইচপি বৃদ্ধি পায়। তাই বলা যায় এটি বেশ আকর্ষণীয় চরিত্র।

“ফ্রী ফায়ারের নতুন চরিত্র স্কাইলার। কেমন এই নতুন চরিত্রটি”-এ 1-টি মন্তব্য

Leave a Reply