কালো বিকিনিতে সমুদ্রতটে ব্যায়াম করছেন মোনালি ঠাকুর। ভাইরাল হলো ভিডিও

গানের জগতে একটি জনপ্রিয় নাম মোনালি ঠাকুর। যেমন তিনি সুন্দরী তেমন তার গানের গলা। রূপে গুনে তিনি অনবদ্য। গোটা ভারত জুড়ে তার অনেক ভক্ত রয়েছে। তার গানের সুরে সকলেই মুগ্ধ। বাবার মতো তিনিও অভিনয় এবং গান দুটোকেই বেছেছেন।

মোনালি ঠাকুর যেমন অভিনয় এর জন্য প্রশংসা পেয়েছেন তেমনি প্রশংসা পেয়েছেন গানের জন্যও। গানের পাশাপাশি মোনালি ভরতনাট্যম, সালসা ইত্যাদিও জানেন। ছোট বেলায় তার বাবা তাকে প্রথম গান সেখান। গানের পাশাপাশি অভিনয়েও তিনি বেশ দক্ষতার পরিচয় রেখেছেন বাংলা ধারাবাহিক , বাংলা সিনেমা এবং হিন্দি সিনেমার মধ্য দিয়ে।

image source – instagram @monalithakur03 ( molali thakur )

আরও পড়ুন – বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন নীল ও তৃণা। ভাইরাল হলো বিয়ের আগের ছবি

কৃষ্ণকান্তের উইল নামের একটি বাংলা চলচ্চিত্র দিয়ে অভিনয় জগতে তার পথচলা শুরু হয়। এই সিনেমায় তার চরিত্রের নাম ছিল ভ্রমর। এছাড়া তিনি কাজ করেছেন হিন্দি সিনেমাতেও। তিনি লক্ষ্মী নামক হিন্দি সিনেমায় কাজ করেছেন। এটা তার অভিনীত প্রথম হিন্দি সিনেমা। এছাড়া আর একটি সিনেমা করেছেন তিনি সেটির না ম্যাঙ্গো।

video source – instagram @monalithakur03 ( monali thakur )

তিনি একজন জনপ্রিয় গায়িকা। হিন্দি বাংলা সব ধরনের গান তিনি করে থাকেন। তারে সুরে সকলেই মুগ্ধ। তার একটি জনপ্রিয় গান হলো মোহা মোহা কি ধাগে। এছাড়াও তার আরও কয়েকটি গান রয়েছে যেগুলো তাকে সফলতা দিয়েছে। নাচ গান অভিনয়ের পাশাপাশি ইনস্টাগ্রাম প্রোফাইলে তার ছবি ও ভিডিও মন কেরে নেই দর্শকদের। সম্প্রতি তার সমুদ্রের ধরে বিকিনি পরে যোগ ব্যায়াম করার একটি ভিডিও তিনি ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন। অল্প সময়ের মধ্যে সেটি ভাইরাল হয়েছে। বিকিনিতে সুন্দরী মোনালি অনেকের মনে ঝড় তুলেছে বলাই যায়।

“কালো বিকিনিতে সমুদ্রতটে ব্যায়াম করছেন মোনালি ঠাকুর। ভাইরাল হলো ভিডিও”-এ 1-টি মন্তব্য

মন্তব্য করুন