রিলায়েন্স জিও: ৩০০ টাকা বেশি রিচার্জে ৮ মাস পর্যন্ত অতিরিক্ত ভ্যালিডিটি

রিলায়েন্স জিও বর্তমানে স্মার্টফোনে ব্যবহার হওয়া সব থেকে বড় মোবাইল নেটওয়ার্কের একটি। এই নেটওয়ার্ক হয়তো আপনিও ব্যবহার করেন। তবে এই নেটওয়ার্ক ব্যবহারকারীদের অধিকাংশই নির্দিষ্ট প্যাক প্রতিমাসে রিচার্জ করে থাকেন। আপনার রিচার্জের নির্দিষ্ট প্যাক ছাড়াও আরও বেশ কিছু আকর্ষণীয় রিচার্জ প্যাক রয়েছে যা হয়তো অনেকে এড়িয়ে যান। এখানে এমন দুটি রিচার্জ প্যাক সম্পর্কে আলোচনা করা হল যা আপনার প্রয়োজন মাফিক ব্যবহার উপযোগী হবে।

রিলায়েন্স জিও: ৩০০ টাকা বেশি রিচার্জে ৮ মাস পর্যন্ত অতিরিক্ত ভ্যালিডিটি

জিও-এর এই দুটি রিচার্জ প্যাক হলো ৯৯৯ এবং ১২৯৯ টাকার। দুটি প্যাক এর মধ্যে টাকার অঙ্ক এর পার্থক্য মাত্র ৩০০ টাকা। তবে এই ৩০০ টাকা বেশি রিচার্জে ৮ মাস পর্যন্ত অতিরিক্ত ভ্যালিডিটি পাবেন আপনি।

আরো পড়ুন- Google এর দিকে আঙুল তুলছে DuckDuckGo ব্রাউজার

জিও ৯৯৯ প্রিপেইড প্ল্যান:
প্রথমেই আসা যাক ৯৯৯ টাকার রিচার্জ প্যাকটিতে। আপনি যদি অতিরিক্ত ইন্টারনেট পেতে চান তবে আপনি এই প্যাকটি ব্যাবহার করতে পারেন। কিন্তু এই প্যাকের ভ্যালিডিটি মাত্র ৮৪ দিনের। প্রতিদিন হিসেবে ৩ জিবি ডেটা, আনলিমিটেড কল, ১০০ টি এসএমএস প্রতিদিন হিসেবে এবং জিও অ্যাপস সাবস্ক্রিপশন থাকছে এই প্যাকে। যদি আপনি ওয়ার্ক ফ্রম হোম করে থাকেন এবং আপনার প্রচুর পরিমাণ ডেটার প্রয়োজন হয়, তবে এই রিচার্জ প্যাকটি আপনার জন্যে একেবারে উপযুক্ত।

জিও ১২৯৯ প্রিপেড প্ল্যান:
পূর্বের ৯৯৯ টাকার প্যাকটি থেকে আর মাত্র ৩০০ টাকা অতিরিক্ত রিচার্জ করলেই পাবেন ৮ মাস পর্যন্ত ভ্যালিডিটি। অর্থাৎ এই প্যাক রিচার্জ করলে আপনি পাবেন মোট ১১ মাসের ভ্যালিডিটি। সাথে থাকবে আনলিমিটেড কল, মোট ৩৬০০ টি এসএমএস। তবে এই প্যাকটিতে ডেটার পরিমাণ খুবই সামান্য, মাত্র ২৪ জিবি। আপনার যদি বেশি ডেটা প্রয়োজন না হয় সেক্ষেত্রে এই প্যাকটি একটি সেরা প্যাক হিসেবে নির্বাচিত হতে পারে।

Leave a Reply