বলিউডে অভিষেক হচ্ছে শানায়া কাপুর। ঘোষণা করল করণ জোহর

খুব শীগ্রই বলিউডে অভিষেক হতে চলেছে আরও এক নতুন অভিনেত্রী যার নাম শানায়া কাপুর। কাপুর পদবী দেখে আশা করি বুঝে গেছেন তিনি কাপুর পরিবারেরই কোন সদস্য।

কে এই শানায়া কাপুর?

শানায়া কাপুর হলেন সঞ্জয় কাপুর ও মাহিপ কাপুরের মেয়ে। সঞ্জয় কাপুর, কাপুর পরিবারের একজন সদস্য তার একটি প্রোডাকশন হাউজ আছে যার নাম ‘সঞ্জয় কাপুর এন্টারটেনমেন্ট প্রাইভেট লিমিটেড’ যার মালিক সে এবং তার স্ত্রী।

সম্প্রতি করন জোহর একটি ইনস্টাগ্রামে পোস্ট করে যেখানে শানায়া কাপুর এর কিছু অসাধারণ ছবি তিনি পোস্ট করেন এবং ক্যাপশনে লেখা ছিল, “শানায়া কাপুর কে স্বাগত DCA স্কোয়াডে। এটি একটি অবিস্মরণীয় এবং উত্তেজনাপূর্ণ যাত্রা হতে চলেছে যা তোমার প্রথম সিনেমা দিয়ে শুরু হবে জুলাই মাসে ধর্মা প্রোডাকশনের সাথে”।

আরো পড়ুন- বিরাট কোহলি, বেন স্টোকস, পোলার্ড এখন DC Universe Justice league চরিত্রে? টুইট করল আইসিসি

শানায়া কাপুর ধর্মা প্রোডাকশনের অধীনে ‘গঞ্জন সাক্সেনা: দা কারগিল গার্ল‘ সিনেমাতে সহ পরিচালকের কাজ করেছেন। বর্তমানে এই তারকা পরিবারের কন্যাকে কারন জোহর হিন্দি সিনেমাতে অভিষেক করাবে। কোন সিনেমায় অভিষেক হবে সানায়া কাপুর তা এখনও প্রকাশিত হয়নি। করণ জোহারের ইনস্টাগ্রম পোস্ট অনুযায়ী জুলাই মাসে শানায়া কাপুরের সিনেমার কাজ শুরু হবে। করণ জোহর তার কিছু ছবি একটি ভিডিও শেয়ার করেছেন সঞ্জয় কাপুরের ফটো শুটের।

করন জোহরের ইনস্টাগ্রম পোস্ট:-

IInstagram source- Karan Johar

আরো পড়ুন- সোশ্যাল মিডিয়া ছেড়ে দিলেন আমির খান। কিন্তু কেন?

“বলিউডে অভিষেক হচ্ছে শানায়া কাপুর। ঘোষণা করল করণ জোহর”-এ 1-টি মন্তব্য

Leave a Reply