বিরাট কোহলি, বেন স্টোকস, পোলার্ড এখন DC Universe Justice league চরিত্রে? টুইট করল আইসিসি

সম্প্রতি ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (ICC) আইসিসি-এর সোশ্যাল মিডিয়ার হ্যান্ডেলটি বিশ্বজুড়ে সমস্ত ক্রিকেটপ্রেমী মানুষদের আকর্ষণের প্রধান কেন্দ্রবিন্দু হয়ে দাঁড়িয়েছে। প্রায়শই আইসিসি তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বিভিন্ন ধরনের মজার মিম, পোল, ও প্রশ্ন উত্তর পর্ব নিয়ে আসে ক্রিকেট প্রেমী মানুষের আকর্ষণ করতে এবং মজার কিছু মুহূর্ত উপহার দিতে।

গত ১৮ই মার্চ, অর্থাৎ বৃহস্পতিবার আইসিসি তাদের সোশ্যাল মিডিয়ার এমন কার্যকলাপকে আরো একধাপ উপরে নিয়ে যায়। সম্প্রতি হলিউড সিনেমার জগতে আলোচনার শীর্ষে থাকা ডিসি ইউনিভার্স (DC Universe) এর একটি সিনেমা ‘য্যাক স্নাইডারস জাস্টিস লিগ‘ (Zack Snyder’s Justice League) এর প্রধান চরিত্র গুলির দেহের সাথে ক্রিকেট জগতের অন্যতম খেলোয়াড়দের মুখগুলি যুক্ত করে একটি ছবি পোস্ট করে আইসিসি। আইসিসি এর টুইটার হ্যান্ডেল পোস্ট করা সেই ছবিতে ভারতীয় টিমের অধিনায়ক এবং অন্যতম ব্যাটসম্যান বিরাট কোহলি রয়েছেন একোয়াম্যান এর পোশাকে, অপরদিকে নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন কে সুপারম্যান এর চরিত্রে দেখা যাচ্ছে।

ছবিটিতে এছাড়াও রয়েছেন ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী অলরাউন্ডার বেন স্টোক ব্যাটম্যান চরিত্রে, ওয়েস্ট ইন্ডিজের বিশিষ্ট খেলোয়াড় কাইরন পোলার্ড সাইবর্গ চরিত্রে, ফ্ল্যাশ চরিত্রে রয়েছেন পাকিস্তানের অধিনায়ক বাবার আজাম এবং অস্ট্রেলিয়ার বিশিষ্ট মহিলা ক্রিকেটার এলিস পেরি ওয়ান্ডার ওম্যান হিসেবে।

আরো পড়ুন- সোশ্যাল মিডিয়া ছেড়ে দিলেন আমির খান। কিন্তু কেন?

আইসিসি এর টুইটার হ্যান্ডেলে প্রকাশিত ছবিটি শুধুই দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেনি, উপরে লেখা ক্যাপশনটি ও দর্শকদের আকর্ষণের কারণ হয়ে দাঁড়িয়েছে। আইসিসি এর টুইটে ক্যাপশন এ জায়গায় লেখা ছিল ইউনাইটেড দ্যা লীগ#স্নাইডার কাট (United the league#Snyder cut)। এই ক্যাপশন এর সাহায্যে আইসিসি য্যাক স্নাইডার দ্বারা পরিচালিত সিনেমা ‘য্যাক স্নাইডারস জাস্টিস লিগ‘ এর প্রমোশনও করেছে বলা যায়।

Twitter source- @ICC

আইসিসি এর টুইটটি প্রকাশ পাওয়ার মাত্র ১ ঘণ্টার মধ্যেই এটি রীতিমতো ভাইরাল হয়ে যায়। বিশ্বজুড়ে সমস্ত ক্রিকেটপ্রেমী যারা আইসিসি-এর টুইটার ফলো করেন তারা সকলেই প্রচুর পরিমান ভালোবাসা উপহার দেয় লাইক করার মধ্যে দিয়ে। অবশ্য অনেক ক্রিকেটপ্রেমী ভারতীয় উইকেটকিপার ও ব্যাটসম্যান ঋষভ পান্থ-কে স্পাইডারম্যান চরিত্রের দেখবেন বলে বিদ্রূপ করে। এখানে বলে রাখা প্রয়োজন, গত ভারত ও অস্ট্রেলিয়ার টেস্ট ম্যাচের সময় স্ট্যাম্প এর পিছনে ঋষভ পান্থ কে স্পাইডারম্যান সিনেমার গানটি গাইতে শোনা যায়। তারপর থেকেই অনেকেই মজা করে তাকে স্পাইডারম্যান বলেন।

“বিরাট কোহলি, বেন স্টোকস, পোলার্ড এখন DC Universe Justice league চরিত্রে? টুইট করল আইসিসি”-এ 2-টি মন্তব্য

Leave a Reply