কি এই jio pages? ৮টি স্থানীয় ভাষায় ব্যবহার করতে পারবেন এটি

jio pages নামটা হয়তো অনেকেই শুনে থাকবেন, আবার নিজের এন্ড্রয়েড মোবাইলে হয়তো অনেকেই ব্যবহার করছেন। jio pages হল একটি ওয়েব ব্রাউজার যেখানে আপনি ইন্টারনেটে গুগল সার্চ বা ভিডিও দেখা ইত্যাদি করতে পারবেন। যে রকম ভাবে আমরা ক্রোম ব্রাউজার ব্যবহার করি, ক্রোম গুগলের একটি প্রোডাক্ট যা প্রতিটি এন্ড্রয়েড মোবাইলে থাকে। তেমনি জিও কোম্পানি তাদের আলাদা একটি ওয়েব ব্রাউজার তৈরি করেছে।

jio pages ওয়েব ব্রাউজার

ওয়েব ব্রাউজারটির হোমপেজে গুগল সার্চ, ভিডিও, নিউজ ছাড়াও বিভিন্ন সেরা ওয়েবসাইট গুলি পেয়ে যাবেন। জিও পেজেস ভারতের ৮টি স্থানীয় ভাষাকে সাপোর্ট করে সেগুলি হল হিন্দি, তামিল, মারাঠি, গুজরাটি, মালায়ালাম, তেলেগু, কানাডা এবং বাংলা। তৎক্ষণাৎ চলমান খবরটি আপনি হোমপেজে পেয়ে যাবেন এছাড়া নিজের ভাষা পরিবর্তন করে আপনার স্থানীয় ভাষায় লেখা খবর গুলি দেখতে চাইলে সেটির পরিবর্তনও করতে পারেন।

এছাড়া প্রত্যেকটি ওয়েব ব্রাউজারে থাকা বুকমার্ক, হিস্টরি, প্রাইভেট মুড ও অন্যান্য অপশনগুলি আপনি এই jio pages ওয়েব ব্রাউজারে পেয়ে যাবেন।

আরো পড়ুন- ২৪০ কিলোমিটার যাবে মাত্র একবার চার্জেই, বাজারে আসছে OLA ই-স্কুটার

jio pages প্লে-স্টোর রেটিং

jio pages এন্ড্রয়েড মোবাইলের জন্য প্লে-স্টোরে লঞ্চ হয় ২০১৮ সালে। অ্যাপটির মোট আয়তন ৪৬mb, মোট রিভিউ সংখ্যা ৪.২ স্টার, এখনো পর্যন্ত এটি ডাউনলোড করা হয়েছে ১০ মিলিয়ন।

এবার এন্ড্রয়েড টিভিতে jio pages

এবার এন্ড্রয়েড টিভিতে আপনি jio pages ব্যবহার করতে পারবেন। ওয়েব ব্রাউজারটি পূর্বে সাধারণ টিভিতে জিও সেট টপ বক্সের সাহায্যে ব্যবহার করা যেত। এখন নতুন প্রজন্মের এন্ড্রয়েড টিভিতে এটি ব্যবহার করা যাবে।

Leave a Reply