জিম করার মাঝে গান করছেন জাহ্নবী কাপুর। দেখুন সেই ভিডিও

বলিউডে বর্তমানে অন্যতম তারকা অভিনেত্রী হল শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। ভবিষ্যতে যে তার ক্যারিয়ার উজ্জ্বল সেটা মনে করেন অনেকেই। তার ইনস্টাগ্রামে বিভিন্ন সময়ে তিনি ফটো শুটের ছবি ও ভিডিও আপলোড করেন। কিন্তু এবার একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে জাহ্নবী কাপুর জিমে কসরত করার সাথে ‘শিলা কি জাওয়ানি’ গান করছেন ভিডিওটি নিচে দেওয়া হল।

প্রায় প্রতিনিয়তই শরীর চর্চা করেন তিনি, ট্রেনিং করার সময় সম্ভবত তার ট্রেনার ভিডিওটি রেকর্ড করেন। সম্প্রতি তিনি মালদ্বীপে ছুটি কাটিয়ে দেশে ফিরেছেন, মালদ্বীপে থাকবার সময় তার বিভিন্ন ছবি তিনি তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

জাহ্নবী কাপুরের সম্প্রতি যে সিনেমাটি মুক্তি পেয়েছে তার নাম হলো ‘রুহী’ (Roohi)। ছবিতে জাহ্নবীর বিপরীতে ছিলেন রাজকুমার রাও, বক্সঅফিসে সিনেমাটি যথেষ্ট ভাল প্রদর্শন করেছে। এখনো পর্যন্ত প্রায় 30 কোটি টাকা আয় করেছে সিনেমাটি। এটি বিশেষত একটি হরর ফিল্ম, 11 মার্চ সিনেমা হলে ‘রুহী‘ মুক্তি পায়।

আরো পড়ুন- বিরাট কোহলি তামান্না ভাটিয়ার ব্যক্তিগত বিমানে। ইনস্টাগ্রামে ঝড় তুললো তামান্নার পোস্ট

2021 সালে জাহ্নবী কাপুরের আরো দুটি ছবি মুক্তি পাবে, 1. Good luck Jerry 2. Dostana 2। যার মধ্যে সিনেমার শুটিং সম্পন্ন হয়েছে যদিও সিনেমাটির মুক্তির দিন এখনো ঘোষণা হয়নি। সিনেমাটিতে জাহ্নবীর হিরোর চরিত্রে অভিনয় করবেন কার্তিক আরিয়ান। সিনেমার প্রডিউসার হলেন করণ জোহর এবং এটি একটি ‘ধর্মা প্রডাকশনস’ ফিল্ম।

Leave a Reply