খেলোয়াড়দের চাপ মুক্ত করার জন্য অভিনব উদ্যোগ নিয়েছে RCB। দেখুন ভিডিও

IPL 2021 RCB news

বর্তমানে বিশ্বজোড়া অতিমারী পরিস্থিতির মধ্যেও আইপিএল আয়োজিত হয়েছে ভারতে। আইসিসির নিয়ম অনুসারে বায়ো-বাবল পদ্ধতিতে সম্পন্ন হচ্ছে সমস্ত ম্যাচ। সেই কারণে ক্রিকেটারদের মানসিক চাপমুক্ত করার জন্য এবার এক অভিনব উদ্যোগ নিয়েছে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। RCB তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে সম্পূর্ণ ভিডিওটি প্রকাশ করেছে। নিচে ভিডিওটি দেওয়া হলো।

বাংলা ভাষায় বলতে গেলে এক প্রকার ‘নাটক'(Drama), হ্যাঁ আমরা মঞ্চে যেরকম নাটক দেখি সেরকমই একটি হল ঘরে নাটকের আয়োজন করেছে RCB কর্মকর্তারা। নাটকের বিভিন্ন চরিত্রে ব্যাঙ্গালোরের ক্রিকেটাররা অভিনয় করেছে আরসিবি এর সম্পূর্ণ দলকে মোট 3 টি ভাগে ভাগ করা হয়েছে। একটি হল বিরাট কোহলির দল, দ্বিতীয় টি এবি ডি-ভিলিয়ার্সের দল ও তৃতীয় দল টি যুবেন্দ্র চাহাল দ্বারা পরিচালিত।

প্রত্যেকটি দলকে আলাদা আলাদা গল্প দেওয়া হয়েছে বিরাট কোহলি কে দেওয়া হয়েছে ‘The ugly duckling’, এবি ডি ভিলিয়ার্স কে দেওয়া হয়েছে ‘Cinderella’ এবং চাহাল, ম্যাক্সওয়েল কে ‘Big bad wolf’ চরিত্র দেওয়া হয়েছে। প্রত্যেকের মোবাইলে চরিত্রের স্ক্রিপ্ট দেওয়া হয়েছে এবং সবাই সেই দেখে নিজেদের সংলাপ বলেছে। ভিডিওটি পুরো দেখে আপনারা নিজেরাই বলুন কেমন লাগলো।

আরো পড়ুন- বিসিসিআইয়ের ক্রিকেটারদের বার্ষিক চুক্তির তালিকা

RCB দলের আইপিএলের কোন স্পন্সর দ্বারা এই অনুষ্ঠানটির আয়োজন করা হয় এবং বিজেতাদের জন্য পুরস্কারের ব্যবস্থাও করা হয়। চরিত্রের অভিনয় বিচার করার জন্য 3 জন বিশিষ্ট বিচারকমণ্ডলী ছিল।

Twitter source- @RCBTweets

সম্পূর্ণ অনুষ্ঠানটিতে প্রত্যেকটি ক্রিকেটার যে দারুণ মজা করেছে তা আর বলার অপেক্ষা রাখে না। নিজেদের চরিত্র অভিনয়ের সময় প্রত্যেক ক্রিকেটার চরমতম ভাবে সেটি উপভোগ করেছে। নিজস্ব অভিনয়ে গ্লেন ম্যাক্সওয়েল কে সেরা নির্বাচিত করা হয়েছে ও সেরা দল হিসেবে কোহলির টিমকে বিজেতার পুরস্কার দেওয়া হয়েছে। 2021 আইপিএলে এখনো পর্যন্ত বিরাট কোহলির দল একটিও ম্যাচ হারেনি, 2 টি ম্যাচই তারা জয়লাভ করেছে।

“খেলোয়াড়দের চাপ মুক্ত করার জন্য অভিনব উদ্যোগ নিয়েছে RCB। দেখুন ভিডিও”-এ 1-টি মন্তব্য

Leave a Reply