আইপিএল 2021 থেকে ছিটকে গেল রাজস্থানের এই খেলোয়াড়

Rajasthan royals news

আইপিএল 2021 খবর: এবার সমগ্র আইপিএল থেকে বাদ পড়লেন রাজস্থান রয়েলসের এই তারকা ক্রিকেটার। প্রথম ম্যাচে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে মাত্র 4 রানে পরাজিত হয় রাজস্থান। হাই স্কোরিং খেলায় RR অধিনায়ক সঞ্জু স্যামসন দুরন্ত সেঞ্চুরি করলেও জয়ের গণ্ডি পেরোতে পারেননি তারা।

RR VS PBKS ম্যাচে পাঞ্জাবের ক্রিস গেলের ক্যাচ ধরার সময় আঙ্গুলে চোট পান বেন স্টোকস। রিয়ান পরাগের 10th ওভারে ক্রিস গেইল ছয় মারার প্রয়াস করতে বলটি হাওয়ায় ভাসায় এবং লং অনে থাকা বেন স্টোকস ক্যাচ টি ধরার জন্য সামনে দৌড়ে এসে ডাইভ দিয়ে বলটি তালুবন্দী করেন। এরপর চোটের কারণে মাঠ ছাড়েন ইংল্যান্ড অলরাউন্ডার।

13 এপ্রিল মঙ্গলবার রাজস্থান রয়েলস তাদের অফিসিয়াল টুইটারে খবরটি প্রকাশ করেছে যে, বেন স্টোকসের আঙ্গুল ভেঙে গেছে। “শেষ রাতের ম্যাচে আঙ্গুল ভাঙ্গার কারণে বেন স্টোকস সমগ্র আইপিএল থেকে ছিটকে গেলেন”। “আগামী ম্যাচ গুলোর জন্য সে রয়েলস দের সাথে থাকবে এবং দলকে উজ্জীবিত করবে”- টুইটারে লিখেছে RR।

ক্যাচ ধরার পর মাঠ ছাড়লেও RR এর হয়ে ওপেনিং ব্যাট করতে নামে বেন স্টোকস, কিন্তু মাত্র 3 বল খেলার পর আউট হন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম অনুসারে RR এর সঙ্গে কিছুদিন থাকবার পর স্ট্রোকস ইংল্যান্ড ফিরে যাবে এবং সেখানেই তিনি চিকিৎসা করবেন। বেন স্টোকসের বাদ যাওয়া রাজস্থানের কাছে বড় ধাক্কা। শুধুমাত্র বিধ্বংসী ব্যাটিং নয় বোলিংয়েও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতেন এই তারকা ক্রিকেটার।

Twitter source- Rajasthan royals

বেন স্টোকসের পরিবর্তন খেলোয়াড় রূপে দক্ষিণ আফ্রিকার ডেভিড মিলার ও ইংল্যান্ডের লিভিংস্টোন রয়েছে। এখন দেখার বিষয় কাকে RR পরবর্তী ম্যাচের সুযোগ দেবে।

আরো পড়ুন- দায়িত্ব নিয়ে প্রথম ম্যাচেই দুরন্ত সেঞ্চুরি সঞ্জু স্যামসনের। দেখুন ভিডিও

RR IPL full squad list:

মনান ভোহরা, বেন স্টোকস, সঞ্জু স্যামসন (অধিনায়ক), জোস বাটলার, রিয়ান পারাগ, শিবম দুবে, রাহুল তেওয়াতিয়া, ক্রিস মরিস, শ্রেয়াস গোপাল, চেতন সাকারিয়া, মুস্তাফিজুর রহমান, লিয়াম লিভিংস্টোন, জয়দেব উনাদকাত, কার্তিক ত্যাগী, অ্যান্ড্রু টাই, জোফরা আর্চার, মায়াঙ্ক মার্কাণ্ডে, অনুজ রাওয়াত, কুলদীপ যাদব, যশাবশাই জয়সওয়াল, ডেভিড মিলার, কেসি কারিয়াপ্পা, মহিপাল লোমার, আকাশ সিং।

“আইপিএল 2021 থেকে ছিটকে গেল রাজস্থানের এই খেলোয়াড়”-এ 2-টি মন্তব্য

Leave a Reply