অল্পের জন্য বেঁচে গেল বিরাট কোহলি। সতর্ক করা হল RCB অধিনায়ক কে

RCB VS SRH Match News

আইপিএল 2021 খবর: 14 এপ্রিল, বুধবার Rcb vs Srh ম্যাচে নিয়ম ভঙ্গ করায় সতর্ক করে ছেড়ে দেওয়া হল RCB অধিনায়ক বিরাট কোহলি কে।

বর্তমানে সময় টা হয়তো কিছুটা খারাপ যাচ্ছে ব্যক্তিগত বিরাট কোহলির উপর। আইপিএলের পঞ্চম ম্যাচে টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় সানরাইজার্স হায়দ্রাবাদ। প্রথমে ব্যাটে নেমে 149 রান করে ব্যাঙ্গালোর। Rcb এর ইনিংসের শুরুতে বিরাট কোহলি ওপেন করেছে এবছর। 29 বলে 33 রান করার পর জেসন হোল্ডারের বলে আউট হন তিনি। ড্রেসিং রুমে ফেরার সময় বিরাট কোহলি বাউন্ডারি লাইন ক্রস করে ব্যাট দিয়ে একটি চেয়ারে সজোরে আঘাত করে। যা টিভিপর্দায় ও ক্যামেরায় রেকর্ড হয়ে যায়।

আরো পড়ুন- ICC ODI RANKING: বিরাট কোহলি কে টপকে বাবর আজম ১ নম্বর স্থান দখল করল

এই ঘটনাটি ম্যাচ রেফারির নজরে আসে এবং কোহলির বিরুদ্ধে অভিযোগ জানানো হয়। যেহেতু এটি প্রথমবার অভিযোগ করা হয় সেই কারণে বিরাট কোহলিকে শুধুমাত্র সতর্ক করে ছেড়ে দেওয়া হচ্ছে। তবে যদি আইপিএলে এই ঘটনার পুনরাবৃত্তি ঘটে তবে শাস্তির মুখে পড়তে পারে Rcb অধিনায়ক। যেখানে তাকে 2-4 ম্যাচের ব্যান বা 50 থেকে 100 শতাংশ ম্যাচ ফ্রী কেটে নেওয়া হতে পারে।

29 বল খেলার পর বিরাট কোহলি সেই ম্যাচে ক্রিজে সেট ব্যাটসম্যান ছিল, কিন্তু তখনই আউট হয়ে যাওয়ায় নিজের উপর রাগ দেখিয়ে বিশেষত কোহলি এরকম করেছে বলে মনেকরা হচ্ছে। তবে ম্যাচের ফলাফলে কোহলি যথেষ্ট খুশি হয়েছে। 6 রানে ম্যাচটি জিতে যায় RCB, এই নিয়ে পরপর দুই ম্যাচে জয়লাভ করলো তারা।

আরো পড়ুন- আইপিএল 2021 থেকে ছিটকে গেল রাজস্থানের এই খেলোয়াড়

RCB VS SRH match summary:
RCB Batting (149/8)Runs
Maxwell59(41)
Kohli33(29)
SRH BowlingWickets
Holder3(30)
Rashid2(18)
SRH Batting (143/9)Runs
Warner54(37)
Manish38(39)
RCB BowlingWickets
Shahbaz3(7)
Siraj2(25)

Leave a Reply