লোকাল ট্রেনের সর্বনিম্ন ভাড়া কি সত্যিই বেড়েছে? সত্যতা জানালো পূর্ব রেল

পূর্ব রেলের লোকাল ট্রেনের সর্বনিম্ন ভাড়া বৃদ্ধি পাবে ছয়গুণ। ট্রেনের ন্যূনতম ভাড়া ৫ টাকা থেকে বেড়ে ৩০ টাকা হয়েছে, এমনটাই তথ্য বেশ কয়দিন ধরে ছড়িয়ে পড়ে নেট মাধ্যমগুলোতে। যা নিয়ে বেশ জল্পনা শুরু হয়ে যায় নেটিজেনদের মাঝে। তবে এই সমস্ত তথ্য সম্পূর্ণ ভুয়ো বলে জানিয়ে দিয়েছে পূর্ব রেল। পূর্ব রেলের তরফ থেকে বলা হয়, লোকাল ট্রেনের ভাড়া বৃদ্ধি করা হয়নি, এমনকি মেল ট্রেন ও প্যাসেঞ্জার ট্রেনের ন্যূনতম নির্ধারিত ভাড়াও একই রয়েছে।

লোকাল ট্রেনের ভাড়া বৃদ্ধি পাওয়া নিয়ে হাওড়া সিনিয়র ডিভিশনাল কমার্শিয়াল ম্যানেজার রাজিব রঞ্জন জানান, লোকাল ট্রেনের ন্যূনতম ভাড়া আগের মতোই ৫ টাকাই থাকছে এবং দাম বাড়ানো হবে ধীরে ধীরে, ঠিক যেমনটা আগে করা হতো। এছাড়াও প্যাসেঞ্জার ট্রেনের ন্যূনতম ভাড়া ১০ টাকা এবং মেল ট্রেনের ন্যূনতম ভাড়া ৩০ টাকা আছে, এক্ষেত্রে কোনো পরিবর্তন করা হয়নি।

আরো পড়ুন- পশ্চিমবঙ্গের থানার তালিকা 2021

সোশ্যাল মিডিয়ায় এমন খবর ছড়িয়ে পড়ার কারণ সম্প্রতি পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের ফলাফল। যাকে কেন্দ্র করে ভাড়া ছয়গুণ বৃদ্ধির খবর ছড়িয়ে পড়ে বিভিন্ন জায়গায়। হঠাৎ এমন খবরে অনেকেরই অনেক রকম মন্তব্য উঠে এসেছে। যদিও সবশেষে পূর্ব রেলের তরফ থেকে সমস্ত তথ্য উড়িয়ে দিয়ে সত্যতা সামনে আনা হয়।

“লোকাল ট্রেনের সর্বনিম্ন ভাড়া কি সত্যিই বেড়েছে? সত্যতা জানালো পূর্ব রেল”-এ 1-টি মন্তব্য

Leave a Reply