ব্লক না করেও মেসেজ আসা থেকে বিরতি, Whatsapp নিয়ে এলো নতুন ফিচার

হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরা কখনো না কখনো একটি সমস্যার সম্মুখীন হয়েছেন। যেখানে কোনো ব্যক্তির তরফ থেকে আসা ম্যাসেজ গুলি আপনি দেখতে চান না, আবার আপনি তার ম্যাসেজ গুলি এড়িয়ে যেতে পারছেন না এবং সরাসরি তাকে ব্লক ও করতেও পারছেন না। এমন সমস্যার সম্মুখীন হয়তো আপনিও কখনো না কখনো হয়েছেন।

এ ক্ষেত্রে অনেকেই আর্কাইভ অপশনটি বেছে নেন। যার ফলে সাময়িক সময়ের জন্যে চ্যাট লিস্টে আসেনা সেই ম্যাসেজগুলো। তবে সেই ব্যক্তির তরফ থেকে নতুন কোনো ম্যাসেজ আসলেই সেটি আবার চ্যাট লিস্টের উপরে উঠে আসে। আর গ্রাহকদের এই অসুবিধার কথা মাথায় রেখেই হোয়াটসঅ্যাপ আনতে চলেছে নতুন একটি ফিচার।

আরো পড়ুন-আপনার Whatsapp ডিপি কি কে দেখেছে জানতে চান? জানুন এই সহজ উপায়

নতুন ফিচারটি ইতিমধ্যেই বিটা ভার্সনটিতে নিয়ে আসা হয়েছে। যে ফিচারটির নাম দেওয়া হয়েছে NEW ARCHIVE। এই ফিচারটি ব্যবহার করলে সেই ব্যক্তির তরফ থেকে আসা নতুন কোন মেসেজ আর ভেসে উঠবে না চ্যাট লিস্টের উপর। যার ফলে ব্লক না করেও সহজেই এড়িয়ে যেতে পারবেন যে কোন কারুর মেসেজ এবং অবাঞ্ছিত মেসেজ থেকে হওয়া বিরক্তিরও অবসান ঘটবে।

WAbetainfo এর তরফ থেকে একটি টুইট বার্তায় জানানো হয়, নতুন ফিচারটি যদি বিটা ভার্সন-এ জনপ্রিয়তা লাভ করেন তবে খুব শীঘ্রই তারা হোয়াটসঅ্যাপ স্ট্যান্ডার্ড ভার্সনটিতে এই ফিচারটির নিয়ে আসবেন।

“ব্লক না করেও মেসেজ আসা থেকে বিরতি, Whatsapp নিয়ে এলো নতুন ফিচার”-এ 2-টি মন্তব্য

মন্তব্য করুন