২ সপ্তাহে প্রি-রেজিষ্ট্রেশন রেকর্ড পরিমাণ, সংখ্যাটি প্রকাশ করল ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া

ভারতে অনলাইন গেমিং যত দিন গড়াচ্ছে ততোই জনপ্রিয়তা পাচ্ছে। এর আগে অনলাইন গেমের প্রতি এত জনপ্রিয়তা চোখে পড়েনি। বিশেষত পাবজি মোবাইল ভারতে আসার পর থেকে এর সূত্রপাত। যদিও গত বছর গেমটি নিষিদ্ধ করা হয় ভারতে। আর এই কারণে সম্পূর্ণ নতুনরূপেই পুনরায় পাবজি মোবাইলকে ভারতে নিয়ে আসার প্রস্তুতি চলছে জোরকদমে। নতুন নাম নিয়ে ভারতে আসতে চলেছে ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া (Battleground Mobile India) যা ইতিমধ্যেই জনপ্রিয়তার মাইলফলক পার করে ফেলেছে। মাত্র দুই সপ্তাহে এই গেমের প্রি-রেজিষ্ট্রেশন এর সংখ্যা ছাড়িয়েছে ২০ মিলিয়ন।

ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া এর প্রি-রেজিস্ট্রেশন খুব জাকজমকের সাথে চালু হয়েছিল গত ১৮ ই মে। সাথেই প্রকাশ পেয়েছিল গেমটির টিজার, যেখানে দেখা মিলেছে বলিউডের অন্যতম তারকা আরশাদ ওয়ার্সির।

আরো পড়ুন-ভারতের শীর্ষ ১০টি সিওসি(coc) গেমিং চ্যানেল ২০২১

KRAFTON এর তরফ থেকে জানানো হয়, যেদিন এটির প্রি-রেজিস্ট্রেশন চালু করা হয় ঠিক সেই দিনই ৭.৬ মিলিয়ন প্রি-রেজিস্ট্রেশন পেয়েছিল তারা, যে সংখ্যাটি এখনো পর্যন্ত প্রাপ্ত সংখ্যার এক চতুর্থাংশেরও বেশি। ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া গেমটিতে একদিনে যে সংখ্যক রেজিস্ট্রেশন সম্পন্ন হয়েছে সেই সংখ্যাটা তথাকথিত ভারতীয় প্রতিদ্বন্দী FAU-G এর তুলনায় প্রায় ৭ গুণ বেশি।

বাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া এর প্রি-রেজিস্ট্রেশন এখনো পর্যন্ত কেবলমাত্র গুগল-প্লে স্টোরে উপলব্ধ, অর্থাৎ অ্যান্ড্রয়েড স্মার্টফোন থেকেই রেজিস্টার করা যাবে। যদিও KRAFTON বিষয়টি নিশ্চিত করেছে যে, IOS এর উপর কাজ চলছে এবং খুব শীঘ্রই গেমটি IOS ডিভাইস গুলোতে উপলব্ধ হবে। গেমটির প্রকাশের তারিখ আনুষ্ঠানিকভাবে জানানো না হলেও গুজব ছড়িয়েছে যে আগামী ১৮ জুন এটি প্রকাশ পেতে পারে।

“২ সপ্তাহে প্রি-রেজিষ্ট্রেশন রেকর্ড পরিমাণ, সংখ্যাটি প্রকাশ করল ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া”-এ 1-টি মন্তব্য

Leave a Reply