WTC ফাইনাল: ধারাভাষ্যকার এর দল কারা? অসাধারণ ভিডিওর মাধ্যমে প্রকাশ করল আইসিসি

মাঝে আর মাত্র কয়েক ঘন্টা এরপরই শুরু হতে চলেছে প্রথমবার আয়োজিত বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল যেখানে মুখোমুখি হবে ভারত এবং নিউজিল্যান্ড। দীর্ঘ ৩ বছর লড়াইয়ের পর শীর্ষ দুই দলের মধ্যে সেরা কে বেছে নেওয়া হবে ফাইনাল এর মধ্য দিয়ে। দুই দলই তাদের ১৫ জন সদস্যের দল ঘোষণা করেছে ইতিমধ্যে। এখন আইসিসি ঘোষণা করলো WTC ফাইনালের ধারাভাষ্যকার টিম।

টুইটারে আইসিসি লিখেছে, “যে কণ্ঠস্বরগুলি আপনাদের কাছে WTC 2021 ফাইনাল এনে দেবে।” আইসিসির প্রকাশিত ধারাভাষ্যকার দলে রয়েছেন,

  1. সুনীল গাভাস্কার
  2. কুমার সাঙ্গাকারা
  3. নাসার হোসেন
  4. সাইমন ডল
  5. দীনেশ কার্তিক
  6. ক্রিগ ম্যাকমিলান
  7. ঈসা গুহা
  8. ইয়ান বিশপ
  9. মাইকেল আথারটন

Twitter credit- @icc

আরো পড়ুন- WTC ফাইনাল: ঘোষিত হলো ভারতীয় দল। দেখে নিন

আরো পড়ুন- WTC ফাইনাল: দেখে নিন নিউজিল্যান্ডের সম্পূর্ণ দল

ধারাভাষ্যকার দলের কিছু নতুন মুখ রয়েছে এবার যেমন দীনেশ কার্তিক, ক্রিগ ম্যাকমিলান। এছাড়া যারা রয়েছেন তারা প্রত্যেকেই পূর্বে এই কাজ করেছেন সফলতার সাথে। ধীরে ধীরে পারদ চড়ছে WTC ফাইনালের জন্য। আইপিএল মাঝ পথে বন্ধ হয়ে যাওয়ার পর এই প্রথম ভারতীয় দল ক্রিকেট মাঠে নামবে, যার জন্য ভারতের দর্শকরা মুখিয়ে রয়েছে।

২০১৪ সালের পর থেকে কোন আইসিসি টুর্নামেন্ট জেতেনি বিরাট কোহলি বাহিনী। টুর্নামেন্টের সেমিফাইনাল, ফাইনালে গিয়ে আটকে যেতে হয়েছে ভারতের দলকে। এবার নিরপেক্ষ স্থানে আয়োজিত হচ্ছে এই ফাইনাল, যদিও ইংল্যান্ডের শীতল আবহাওয়া নিউজিল্যান্ডের দলকে যথেষ্ট সহায়তা করবে বলে মনে করা হচ্ছে। ভারতীয় দল অবশ্য এই বছরই অস্ট্রেলিয়ার মাটিতে টেস্ট সিরিজ জিতে ইতিহাস তৈরি করেছে। যা ভারতীয় দলকে যথেষ্ট আত্মবিশ্বাস দেবে।

Leave a Reply