WTC ফাইনাল: ঘোষিত হল নিউজিল্যান্ডের দল। দেখে নিন সম্পূর্ণ স্কোয়াড

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল খেলার জন্য ইতিমধ্যে ইংল্যান্ডে প্রস্তুতি শুরু করে দিয়েছে ভারতীয় দল। যদিও নিউজিল্যান্ড আগে থেকেই সেখানে ছিল ইংল্যান্ডের বিরুদ্ধে ২ ম্যাচের টেস্ট সিরিজ খেলার জন্য এবং এই সিরিজে নিউজিল্যান্ড যথেষ্ট আশাজনক পারফরম্যান্স করেছে। ১-০ ব্যবধানে তারা সিরিজ জয়লাভ করেছে। ফলে যথেষ্ট আত্মবিশ্বাসী হবে নিউজিল্যান্ড ক্রিকেটাররা এই সিরিজ থেকে।

ইংল্যান্ডে প্রথম টেস্ট ম্যাচ খেলার পর নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন ও উইকেটকিপার ব্যাটসম্যান বিজে ওয়াটলিং চোটের জন্য দ্বিতীয় টেস্টে খেলতে পারেনি। কিন্তু তারা WTC ফাইনাল খেলার জন্য এখন সম্পূর্ণ ফিট এবং ১৫ জন সদস্যের নিউজিল্যান্ড দলে রয়েছে তারা। ইংল্যান্ডে ২০ জন সদস্যের দল নিয়ে আসলেও ৫ জন খেলোয়াড়কে নিউজিল্যান্ড বাদ দিয়েছে। তারা হলেন ড্যারিল মিচেল, রচিন রবীন্দ্র, মিচেল স্যান্টনার, ডগ ব্রেসওয়েল এবং জ্যাকব ডফি।

আরো পড়ুন- বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের পুরস্কার মূল্য কত? দেখে নিন

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ২০২১ ফাইনাল নিউজিল্যান্ডের দল
PicsArt 06 15 12.46.29 copy 1024x1024
New Zealand squad for WTC final 2021

কেন উইলিয়ামসন (অধিনায়ক), টম ব্লান্ডেল, ট্রেন্ট বোল্ট, ডিভন কনওয়ে, টম ল্যাথাম, হেনরি নিকোলস, কলিন ডি গ্র্যান্ডহোম, ম্যাট হেনরি, কাইল জেমিসন, আজাজ প্যাটেল, টিম সাউদি, রস টেইলর, নীল ওয়াগনার, বিজে ওয়াটলিং (উইকেট-কিপার) এবং উইল ইয়ং।

“WTC ফাইনাল: ঘোষিত হল নিউজিল্যান্ডের দল। দেখে নিন সম্পূর্ণ স্কোয়াড”-এ 2-টি মন্তব্য

Leave a Reply