মাইক্রোম্যাক্সের নতুন স্মার্টফোন লঞ্চ হতে চলেছে, কিন্তু কবে?

ভারতের অতি পরিচিত একটি স্মার্টফোন সংস্থা মাইক্রোম্যাক্স তাদের নতুন স্মার্টফোন নিয়ে আসতে চলেছে ভারতীয় বাজারে। আর নতুন এই স্মার্টফোনটির নাম হতে চলেছে মাইক্রোম্যাক্স ইন ২বি (micromax in 2b) স্মার্টফোন। ভারতের স্মার্টফোন বাজারে প্রথম থেকেই অত্যন্ত জনপ্রিয় ছিল মাইক্রোম্যাক্স। যদিও কিছুদিন পর চিনা সংস্থা গুলির কারণে একপ্রকার হারিয়ে গিয়েছিল এই কোম্পানি। এবার এই সংস্থায় তাদের নতুন স্মার্টফোন নিয়ে বাজারে আসতে চলেছে পুনরায়।

মাইক্রোম্যাক্স সংস্থার তরফ থেকে জানানো হয়েছে আগামী ৩০ জুলাই ভারতে লঞ্চ করা হবে তাদের নতুন স্মার্টফোন ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টে। ফ্লিপকার্ট-এ একটি টিজার ভিডিও প্রকাশ পেয়েছে সম্প্রতি। ফ্লিপকার্ট-এ প্রকাশিত টিজার ভিডিও দেখে অনেকেই অনুমান করছেন মাইক্রোম্যাক্সের নতুন স্মার্টফোনটি পাওয়া যাবে ফ্লিপকার্ট থেকে।

ফ্লিপকার্টে মাইক্রোম্যাক্সের নতুন ফোনের ডিজাইন এবং কিছু ফিচার প্রকাশিত হয়েছে। জানা গিয়েছে মাইক্রোম্যাক্সের নতুন স্মার্টফোনে থাকতে পারে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে, ডিসপ্লের উপরের দিকে থাকবে একটি সেলফি ক্যামেরা। এছাড়াও রয়েছে একটি আয়তাকার মডিউলের ক্যামেরা সেটআপ। এই ক্যামেরা সেটআপটি থাকবে স্মার্টফোনটির ব্যাক প্যানেলের উপরের বাঁ দিকের কোনায়। মোট ২টি ক্যামেরা থাকবে এই ফোনটিতে।

মাইক্রোম্যাক্স সংস্থার তরফ থেকে একটি টুইট বার্তায় জানানো হয়েছে, আগামী ৩০ জুলাই ভারতীয় সময় অনুযায়ী দুপুর ১২টায় লঞ্চ করা হবে তাদের এই নতুন স্মার্টফোনটি। শুধু ফ্লিপকার্ট থেকেই নয়, মাইক্রোম্যাক্স সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট micromaxinfo.com থেকেও কিনতে পারা যাবে এই স্মার্টফোনটি।

মাইক্রোম্যাক্স ইন ২বি ফিচার:
  • মাইক্রোম্যাক্সের নতুন এই ফোনটি থাকছে মোট তিনটি রঙের, যেগুলি হল- কালো, নীল এবং সবুজ।
  • মাইক্রোম্যাক্সের নতুন এই ফোনটির ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে পিছনের দিকে। এছাড়াও ফোনটির ফ্রন্ট ডিসপ্লের ডান দিকে পাওয়া যাবে ভলিউম বাটন এবং পাওয়ার বাটন। স্মার্টফোনটিতে “হাই পাওয়ার চিপসেট” থাকার সম্ভাবনা রয়েছে। সেই সঙ্গে থাকতে পারে MALI G52 GPU।
  • মাইক্রোম্যাক্স ইন ২বি স্মার্টফোন এর ব্যাটারি হতে চলেছে ৫০০০mAh এর। ১৬০ ঘন্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক, ১৫ ঘণ্টা পর্যন্ত ভিডিও স্ট্রিমিং, ২০ ঘন্টা পর্যন্ত ওয়েব ব্রাউজিং এবং ৫০ ঘণ্টা পর্যন্ত টকটাইম থাকবে এই স্মার্টফোনে।

আরো পড়ুন-লঞ্চ হতে চলেছে নোকিয়ার তিনটি স্মার্টফোন, কি কি ফিচার থাকবে?

প্রসঙ্গত উল্লেখ্য, ২০১৯ সালে মাইক্রোম্যাক্স তাদের ইন ১বি ফোন লঞ্চ করেছিল, যার দাম ছিল ৬,৯৯৯ টাকা। বিশেষজ্ঞদের অনুমান মাইক্রোম্যাক্স-এর নতুন ফোনের দাম এই ফোনটির আশেপাশে থাকতে চলেছে। তবে স্টোরেজ কনফিগারেশন এবং এর দাম কত হতে চলেছে সে বিষয়ে সংস্থার তরফ থেকে কোনো অফিশিয়াল তথ্য এখনো প্রকাশ পায়নি।

“মাইক্রোম্যাক্সের নতুন স্মার্টফোন লঞ্চ হতে চলেছে, কিন্তু কবে?”-এ 3-টি মন্তব্য

Leave a Reply