Oneplus Nord 2: ভারতে লঞ্চ হবে ২২ জুলাই, জানুন দাম, স্পেসিফিকেশন ও অন্যান্য

আর কিছুদিনের মধ্যেই ভারতে লঞ্চ হতে চলেছে ওয়ানপ্লাস এর নতুন স্মার্টফোন Oneplus Nord 2। আগামী ২২শে জুলাই দেশে লঞ্চ হতে পারে ওয়ানপ্লাস এর নতুন এই স্মার্টফোনটি। ফোনটি বাজারে আসার আগে সম্ভাব্য দাম স্পেসিফিকেশন ও অন্যান্য বিভিন্ন বিষয়গুলি প্রকাশ্যে এসেছে। বিভিন্ন সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী ফোনটির দুটি স্টোরেজ কনফিগারেশন হতে পারে। ফোনটির দাম ৩২,০০০ এর কাছাকাছি থাকবে বলে আশা করছেন বিশেষজ্ঞরা।

দুদিন আগে ভারতের বাজারে প্রকাশ পাওয়া ওয়ানপ্লাস নর্ড ফোনটির দাম শুরু হয়েছিল ২৮,৯৯৯ টাকা থেকে। যেহেতু OnePlus Nord 2 পূর্বের তুলনায় অনেক আপগ্রেডেড সেক্ষেত্রে এই ফোনটির দাম পূর্বের তুলনায় একটু বেশি হবে এটা বলা বাহুল্য। যদিও ওয়ানপ্লাস সংস্থার তরফ থেকে OnePlus Nord 2 স্মার্টফোনটির দাম কনফিগারেশন ও অন্যান্য স্পেসিফিকেশন সম্পর্কে কোনো তথ্য প্রকাশ করা হয়নি। তবে ফোনটির সম্ভাব্য দাম ও সম্ভাব্য স্পেসিফিকেশন গুলি প্রকাশ্যে এসেছে যেগুলি সম্পর্কে নিচে আলোচনা করা হলো ।

Oneplus Nord 2 এর সম্ভাব্য দাম:


ভারতে Oneplus Nord 2 এর দুটি স্টোরেজ কনফিগারেশন সহ স্মার্টফোন লঞ্চ করা হবে, যার মধ্যে একটি হতে চলেছে ৮ জিবি RAM ১২৮ জিবি স্টোরেজ এবং অন্যটি ১২ জিবি RAM ও ২৫৬ জিবি স্টোরেজ এর সাথে। ৮ জিবি ভেরিয়েন্ট এর দাম হতে পারে ৩১,৯৯৯ টাকা। অপরদিকে ১২ জিবি RAM সহ স্মার্টফোনটির দাম হতে পারে ৩৪,৯৯৯ টাকা।

Oneplus Nord 2 এর সম্ভাব্য ফিচার:


Oneplus Nord 2 হতে চলেছে একটি 5G স্মার্টফোন, যেটিতে থাকতে পারে ৬.৪৩ ইঞ্চির AMOLED ডিসপ্লে 90HZ রিফ্রেশ রেট এর সাথে।

ওয়ানপ্লাস এর নতুন এই স্মার্টফোনটিতে থাকতে পারে তিন বছরের অ্যান্ড্রয়েড সিকিউরিটি আপডেট, সাথেই অক্সিজেন ওএস ১১ OUT-OF-THE-BOX থাকার সম্ভাবনা রয়েছে এই স্মার্টফোনে।

ফোনটির প্রসেসর হতে পারে enhanced Media Tek Dimensity ১২০০-AI

আরো পড়ুন-বাজারে আসতে চলেছে শাওমির নতুন ফোন ‘Redmi Note 10T’, জানুন বিশদে

স্মার্টফোনটির ক্যামেরার কথা বলতে গেলে Oneplus Nord 2-এ মোট তিনটি রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। প্রাইমারি ক্যামেরাটি হতে পারে sony IMX766 এর সেনসর সহ ৫০ মেগাপিক্সেল এর। স্মার্টফোনটির ক্যামেরায় OIS অর্থাৎ ‘অপটিক্যাল ইমেজ স্টাবিলিজেশন’ এর সাপোর্ট থাকতে পারে।

“Oneplus Nord 2: ভারতে লঞ্চ হবে ২২ জুলাই, জানুন দাম, স্পেসিফিকেশন ও অন্যান্য”-এ 1-টি মন্তব্য

Leave a Reply