ভারতে লঞ্চ হলো VIVO Y12G স্মার্টফোন, দাম মাত্র ১০,৯৯০

সম্প্রতি ভারতের বাজারে লঞ্চ হলো ভিভো এর নতুন একটি স্মার্টফোন। কোন আগাম ঘোষণা ছাড়াই ভিভো নিয়ে এসেছে তাদের নতুন স্মার্টফোন ভিভো ওয়াই১২জি। স্মার্টফোনটিতে থাকছে ওয়াটার ড্রপ নচ ডিজাইন, ফ্রন্ট সেলফি ক্যামেরা ও ডুয়েল রেয়ার ক্যামেরা সেটআপ। ভিভোর নতুন স্মার্টফোনটির প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন এর ৪৩৯ প্রসেসর। ফোনটির দাম ও স্পেসিফিকেশন সম্পর্কে নিম্নে বিস্তারিত জানানো হল।

ভিভো ওয়াই১২জি ফোনের দাম:


ফোনটি ভারতের বাজারে লঞ্চ করা হয়েছে একটি ভেরিয়েন্টেই। ফোনটিতে থাকছে ৩ জিবি Ram এবং ৩২ জিবি স্টোরেজ। এই কনফিগারেশন সহ স্মার্টফোনটির দাম ১০,৯৯০ টাকা। স্মার্টফোনটি মোট দুটি রঙের লঞ্চ করা হয়েছে ভারতের বাজারে, রং দুটি হল গ্লেসিয়ার ব্লু এবং ফ্যান্টম ব্ল্যাক। ভিভোর নতুন এই স্মার্টফোনটি কেনা যাবে যেকোনো ভিভো রিটেল শপ, বিভিন্ন ই-কমার্স সংস্থা যেমন অ্যামাজন, ফ্লিপকার্ট, এবং পেটিএম থেকে।

আরো পড়ুন-মাইক্রোম্যাক্সের নতুন স্মার্টফোন লঞ্চ হতে চলেছে, কিন্তু কবে?

ভিভোওয়াই১২জি ফোনের স্পেসিফিকেশন:
  • প্রথমেই চলে আসে যাক ভিভোর নতুন এই ফোনটির প্রসেসর সম্পর্কে। অক্টাকোর কোয়ালকম স্নাপড্রাগণ ৪৩৯ প্রসেসর ব্যবহার করা হয়েছে নতুন স্মার্টফোনে, সেই সঙ্গে রয়েছে ৩ জিবি Ram এবং ৩২ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট।
  • ফোনটিতে থাকছেন ৬.৫১ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে।
  • ডুয়েল ন্যানো সিম এর সাথে ফোনটি পরিচালিত হবে অ্যান্ড্রয়েড ইলেভেন এবং ফানটাচ ওএস ইলেভেন-এ।
  • ফোনটিতে থাকছে ডুয়েল রেয়ার ক্যামেরা সেটআপ যার মধ্যে একটি ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা, যেটি হবে প্রাইমারি সেন্সরসহ মেন ক্যামেরা। এছাড়াও রয়েছে ২ মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা। সেলফির জন্যে ফ্রন্ট ডিসপ্লেতে দেয়া হয়েছে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।
  • ফোনটিতে থাকছে ৫০০০mAh এর ব্যাটারি ১০WT চার্জিং সাপোর্ট এর সাথে। এছাড়াও রয়েছে ৪জি এলটিই, ব্লুটুথ ৫.০, জিপিএস, ওয়াইফাই, এফএম রেডিও, micro-usb এবং সব থেকে গুরুত্বপূর্ণ ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক।

“ভারতে লঞ্চ হলো VIVO Y12G স্মার্টফোন, দাম মাত্র ১০,৯৯০”-এ 2-টি মন্তব্য

Leave a Reply