Flipkart Big Billion Days 2021: সেলের দিন বদল! জানুন বিশেষ অফার ও দিনক্ষণ

পুজোর মরসুমে ভারতের সবচেয়ে বড় ফেস্টিভেল গুলি শুরু হতে চলেছে আর কয়েক দিনের মধ্যেই। আগামী ৩ অক্টোবর শুরু হচ্ছে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল। আর ঠিক একই দিনে ফ্লিপকার্ট এর তরফ থেকেও ঘোষণা করা হয়েছে বিগ বিলিয়ন ডে’জ এর। প্রথমে ফ্লিপকার্টের সেলের ঠিক করা হয়েছিল ৭ অক্টোবর থেকে ১২ অক্টোবর পর্যন্ত। তবে পরবর্তীতে সেই দিন পরিবর্তন করা হয়। নতুন দিন ঠিক হয় ৩ অক্টোবর থেকে ১০ অক্টোবর। ভারতের সবচেয়ে বড় এই দুই ই-কমার্স সংস্থার সেল নিয়ে বেশ উৎসাহী সকল ভারতীয় গ্রাহকরা।

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে’জ-এ থাকছে মোবাইল, ল্যাপটপ, স্মার্টওয়াচ, এয়ারবাডস আরো অসংখ্য জিনিসের উপর আকর্ষণীয় ছাড়। ফ্লিপকার্ট প্লাস মেম্বাররা এই অফারের অ্যাক্সেস করতে পারবেন আগে থেকেই। এছাড়াও ফ্লিপকার্ট কর্তিপক্ষ এর থেকে জানানো হয়েছে নন প্লাস মেম্বাররাও এই সুযোগ পাচ্ছেন। যদিও নন প্লাস মেম্বারদের ক্ষেত্রে ৫০টি সুপার কয়েন ব্যবহার করতে হবে আকর্ষণীয় অফারটি পাওয়ার জন্য। চলুন দেখে নেওয়া যাক কোন কোন জিনিসের উপরে অফার দেখতে পাওয়া যাবে।

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে’জ অফার:

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে’জ চলাকালীন বেশ কয়েকটি স্মার্ট ফোন লঞ্চ হচ্ছে। যে গুলি হল মোটোরোলা এজ ২০ প্রো, মোটো ট্যাব জি২০ এবং রিয়েলমি ৮K গুগোল টিভি স্টিক। এছাড়াও মোটোরোলা, ওপ্পো, রিয়েলমি, স্যামসাং এবং ভিভো স্মার্টফোন গুলোর উপরে পাওয়া যাবে আকর্ষণীয় ছাড়।

বিগ বিলিয়ন ডে’জ সেলে থাকছে স্মার্ট ওয়াচ, পাওয়ারব্যাংক, হেলথকেয়ার অ্যাপ্লায়েন্স, স্পিকার হেডফোন ইত্যাদি ইলেকট্রনিক জিনিসের উপরে দুর্দান্ত ছাড়। প্রায় ৮০ শতাংশ পর্যন্ত ছাড় থাকবে এই ধরনের ইলেকট্রনিক জিনিসের উপর। এছাড়াও স্মার্ট টিভি, ফ্রিজ এবং অন্যান্য জিনিসের উপর থাকছে একই অফার।

আরো পড়ুন-অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল: কম বাজেটে কোন টিভি ভালো হবে জেনে নিন

বিগ বিলিয়ন ডে’জ উপলক্ষে ফ্লিপকার্ট রাত ১২, সকাল ৮ এবং বিকেল ৪ এর সময় তিনটি স্পেশাল ডিল চালু করা হবে। এছাড়াও থাকবে RUSH HOUR ডিল, আইসিআইসি ব্যাংক এবং অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ড অথবা ডেবিট কার্ড ব্যবহার করে ১০% ছাড় পাবেন গ্রাহকরা। পেটিএম এর সাহায্যে কেনাকাটা করলে থাকছে বিশেষ ক্যাশব্যাক। এই সুযোগ হাতছাড়া করবেন না।

“Flipkart Big Billion Days 2021: সেলের দিন বদল! জানুন বিশেষ অফার ও দিনক্ষণ”-এ 1-টি মন্তব্য

Leave a Reply