হাইওয়েতে টাকার বন্যা, কুড়িয়ে নিচ্ছে আমজনতা। ভিডিও

টাকার বন্যা দেখা দিয়েছে হাইওয়েতে, দেখলে মনে হবে উপর থেকে টাকার বৃষ্টি হয়েছে এবং তার সঙ্গে দেখা গেল আমজনতা সেই টাকা কুড়িয়ে নিচ্ছে। এমনই এক বিরল ঘটনার সাক্ষী থাকলো আমেরিকাবাসী। ইন্টারনেটে সেই ভিডিও প্রকাশ পেতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায়। কিন্তু কেন এমন ঘটনা ঘটলো, অনেকেই মনে করতে পারেন কোন সিনেমার শুটিং হচ্ছে। কিন্তু বাস্তবে সে সব কিছুই ছিল না। আসল টাকাই মাটিতে গড়াগড়ি খেতে দেখা গেছে এবং সেই টাকা মানুষজন মনের আনন্দে কুড়িয়ে নিচ্ছে।

আমেরিকার ক্যালিফোর্নিয়া তে এই দৃশ্য দেখা গেছে। কিন্তু কেন এমন ঘটনা ঘটলো, সংবাদমাধ্যম সূত্র থেকে খবর আমেরিকার একটি অফিসে ট্রাকভর্তি টাকার ব্যাগ যাচ্ছিল এবং কোন কারনে ট্রাক থেকে একটি টাকার ব্যাগ খুলে রাস্তায় পড়ে যায়। যার ফলে রাস্তা এবং তার আশেপাশের বৃষ্টির আকারে টাকা ছড়িয়ে পড়ে। যার ফলে সেই হাইওয়েটিতে কিছুক্ষণের জন্য যানজটের সৃষ্টি হয়। লোকে গাড়ি থেকে নেমে টাকা কুড়োতে ব্যস্ত হয়ে পড়ে। অনেকে আবার সেই টাকা নিয়ে উড়াতে ব্যস্ত।

ঘটনাটি প্রশাসনের জ্ঞানত হবার পর থেকে নির্দেশিকা জারি করা হয় যে কোন জনগণ যাতে এই অর্থ না নেয়। যারা এই অর্থ নিয়েছে বা নিচ্ছে তারা পরবর্তীকালে সমস্যায় পড়তে পারে। ডেমি বাগবি নামে সেখানকার এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী ঘটনাটির একটি ভিডিও তার সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছে এবং ক্যাপশনের তিনি লিখেছেন “আপনি কি এমন দৃশ্য আগে কখনো দেখেছেন, আপনি হলে কি করতেন?”।

আরো পড়ুন- পৃথিবীর শেষ রাস্তা এটাই! এরপর আপনি আর যেতে পারবেন না

দেশ-বিদেশের এই ধরনের আরও আকর্ষণীয় খবর জানার জন্য আমাদের ওয়েবসাইটটি কে ফলো করুন।

“হাইওয়েতে টাকার বন্যা, কুড়িয়ে নিচ্ছে আমজনতা। ভিডিও”-এ 1-টি মন্তব্য

Leave a Reply