নভেম্বর মাসে কোন কোন স্মার্ট ফোন লঞ্চ হতে চলেছে? দেখে নিন একনজরে

চলতি বছরের শেষের দিকে বেশ অনেকগুলি স্মার্ট ফোন লঞ্চ হতে চলেছে। দীপাবলীর আগে লঞ্চ হতে পারে এই সমস্ত স্মার্টফোনগুলো। চলুন দেখে নেওয়া যাক কোন কোন স্মার্টফোন আসতে চলেছে এই মাসেই।

POCO M4 Pro: এই মাসেই লঞ্চ হতে চলেছে চলতি বছরের poco এর শেষ স্মার্টফোনটি। ৬.৫২ ইঞ্চি IPS LCD ডিসপ্লের সাথে এই স্মার্টফোনে থাকবে ৯০ হার্টজ রিফ্রেশ রেট। মিডিয়াটেক ডিমেন্সিটি ৮১০ 5G অক্টা কোর প্রসেসর থাকবে স্মার্টফোনটিতে। ৮ জিবি Ram ৬৪ জিবি স্টোরেজ এর সাথে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। ফোনটির প্রাইমারি ক্যামেরা হবে ৫০ মেগাপিক্সেলের। অ্যান্ড্রয়েড-১১ ভার্সনের সাথে থাকছে ৫০০০mAh ব্যাটারি।

Jiophone Next: চলতি মাসেই লঞ্চ হবে জিওর সবচেয়ে কম দামে অ্যাফোর্ডেবল স্মার্টফোন। ৫.৫ ইঞ্চি ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন এর কিউএম ২১৫ প্রসেসর এর সাথে থাকছে ২ জিবি Ram এবং ৩১ জিবি ইন্টারনাল স্টোরেজ। ফোনটিতে থাকবে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল এর সেলফি ক্যামেরা, সাথেই থাকবে ৫ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৩৫০০ mAh বাটারি।

IQOO 8 Pro: যদিও এই স্মার্টফোনটি গত আগস্ট মাসে লঞ্চ হওয়ার কথা ছিল, তবে এটি লঞ্চ হচ্ছে এই মাসেই। ৬.৭৮ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লের সাথে থাকবে ১২০ হার্টজ রিফ্রেশ রেট। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮+ প্রসেসর থাকবে এই স্মার্টফোনে। ৮ জিবি ১২ জিবি এর সাথে ২৫৬ এবং ৫১২ জিবি স্টোরেজ নিয়ে লঞ্চ হবে এই স্মার্টফোন। ৫০ মেগাপিক্সেল ক্যামেরার সাথে থাকছে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ৪৫০০ mAh ব্যাটারী এবং ১২০ ওয়াট ফাস্ট চার্জিং থাকবে এই স্মার্টফোনে।

Redmi Note 11: মিডিয়াটেক ডিমেন্সিটি ৯২০ ৫জি প্রসেসরের সাথে এই স্মার্টফোনটি লঞ্চ হবে নভেম্বর মাসেই। ৬.৬৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, ১০৮ মেগাপিক্সেল এর প্রাইমারি সেনসর ক্যামেরা, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স ক্যামেরা থাকবে এই স্মার্টফোনটিতে। ৫১৬০ মেগাহার্টজ ব্যাটারির সাথে থাকছে ৬৭ ওয়াট এর ফাস্ট চার্জিং সাপোর্ট।

আরো পড়ুন-৫০ টাকার উপরে টাকা পাঠানোর ক্ষেত্রে দিতে হবে অতিরিক্ত চার্জ, জানালো PhonePe

OnePlus 9RT: ওয়ানপ্লাস এর এই স্মার্টফোনটি গত ১৯ অক্টোবর ভারতীয় বাজারে লঞ্চের কথা ঘোষণা করা হয়। HDR 10+ সাপোর্ট, 120 হার্টস রিফ্রেশ রেট এবং ৬.৬২ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে থাকবে ওয়ানপ্লাস এর এই স্মার্টফোনটিতে। স্মার্টফোনে হতে চলেছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর। প্রাইমারি ক্যামেরা ৫০ মেগাপিক্সেলের, ১৬ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স থাকবে এই স্মার্টফোনে। সেলফি ক্যামেরা ১৬ মেগাপিক্সেলের হবে। এছাড়াও ৪৫০০ mAh ব্যাটারি এবং ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে এই ফোনে।

“নভেম্বর মাসে কোন কোন স্মার্ট ফোন লঞ্চ হতে চলেছে? দেখে নিন একনজরে”-এ 1-টি মন্তব্য

Leave a Reply