জল্পনার অবসান ঘটালেন কোহলি নিজেই। সাংবাদিক বৈঠকে বিরাট কোহলি

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা সিরিজ: টি-টোয়েন্টির পর একদিনের ক্রিকেটের অধিনায়কত্ব রোহিত শর্মার হাতে তুলে দেয়ার পর থেকেই ভারতীয় সংবাদমাধ্যম জুড়ে ভেসে আসে বিভিন্ন তথ্য। যেমন বোর্ডের সঙ্গে কোহলির তিক্ত সম্পর্ক ও রোহিত শর্মার সঙ্গে ইগোর লড়াই। কিন্তু এই দিন ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে তিনি সমস্ত প্রশ্নের উত্তর দিলেন।

সম্প্রতি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজের দল ঘোষণার পর ভারতের একদিনের ক্রিকেটে অধিনায়কত্ব রোহিত শর্মার হাতে তুলে দেয়া হয়। এরপরই সংবাদ মাধ্যমে খবর আসে যে বিসিসিআই কোহলিকে বরখাস্ত করেছে অধিনায়কত্ব থেকে। কিন্তু ঘটনাটি পুরোপুরি সত্য নয়, সাংবাদিক বৈঠকে কোহলি নিজে বলেছেন যে টেস্ট সিরিজের দল নির্বাচনের সময় তাকে বিসিসিআইয়ের প্রধান নির্বাচক এই বিষয়ে কথা বলেছেন এবং কোহলি তার কথায় সম্মত হয়েছেন।

এছাড়া বিরাট কোহলি আরো বলেন যে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে একদিনের সিরিজ এর জন্য তিনি উপলব্ধ রয়েছেন। তিনি বিসিসিআইকে কোনরকম ছুটির ব্যাপারে কথা বলেননি। কিন্তু সংবাদ মাধ্যমে খবর আসে যে পরিবারের সাথে সময় কাটানোর জন্য তিনি দক্ষিণ আফ্রিকার ওয়ানডে সিরিজ থেকে বিশ্রাম চাইছেন। খবরটি সম্পূর্ণ ভিত্তিহীন কথা বলে বলেছেন বিরাট কোহলি।

আরো পড়ুন- ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ২০২১: ঘোষিত হল টেস্ট সিরিজের দল, দেখুন বিস্তারিত

সম্পূর্ণ ভিডিওটি দেখতে নিচের দেওয়া লিংকে ক্লিক করুন-

বিরাট কোহলির সম্পূর্ণ সাংবাদিক সম্মেলন ভিডিও>>

মন্তব্য করুন