Samsung galaxy S21 FE : প্রকাশ পেল সম্ভাব্য দাম, ডিজাইন ও স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সির নতুন একটি স্মার্টফোনের দাম, ডিজাইন, স্পেসিফিকেশন এবং ফিচার প্রকাশ্যে এল। ২০২২ সালের কনজ্যুমার ইলেকট্রনিক্স শো ইভেন্টে লঞ্চ করা হবে স্যামসাংয়ের নতুন এই ফোনটি। স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই আগামী বছরে অনুষ্ঠিত এই ইভেন্টে ফোনটি প্রকাশের আগেই ফোনটির দাম, ডিজাইন, স্পেসিফিকেশন ও অন্যান্য বিভিন্ন তথ্য গুলি প্রকাশ পেয়েছে। চলুন এক নজরে জেনে নেওয়া যাক ফোনটি সম্পর্কে।

স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই সম্ভাব্য ডিজাইন:

ফোনটির পাওয়ার বাটন, ভলিউম বাটন থাকছে ডানদিকে।
স্যামসাং গ্যালাক্সির নতুন এই ফোন টিতে থাকছে তিনটি রিয়ার ক্যামেরা সেটআপ সঙ্গে এলইডি ফ্ল্যাশ লাইট এবং ক্যামেরার মডিউলটি থাকছে লম্বালম্বি।
স্যামসাংয়ের নতুন স্মার্টফোনের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে পাঞ্চ হল ডিসপ্লের উপর, এ ছাড়া থাকছে type-c ইউএসবি পোর্ট চার্জিং এর জন্য।

স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই সম্ভাব্য দাম:

স্যামসাংয়ের এই স্মার্টফোনটি বাজারে আসতে চলেছে দুটি ভেরিয়েন্ট-এ একটি ৬ জিবি Ram, ১২৮ জিবি স্টোরেজ, এটির দাম হতে চলেছে ভারতীয় টাকায় ৫৮,৫০০ টাকা।
অপরদিকে আরেকটি ভেরিয়েন্ট হল ৮ জিবি Ram এবং ২৫৬ জিবি স্টোরেজ বিশিষ্ট, এটির দাম হতে চলেছে ৭০,৫০০ টাকা।

আরো পড়ুন-Samsung galaxy tab: বাচ্চাদের জন্য নতুন ট্যাব বাজারে আনতে চলেছে স্যামসাং

স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই সম্ভাব্য স্পেসিফিকেশন:

ফোনটি পরিচালিত হবে অ্যান্ড্রয়েড ১১ বেস One UI 3.1 এর দ্বারা।
ফোনটিতে থাকছে দুটো ন্যানো সিম স্লট।
ফোনের ডিসপ্লে হতে চলেছে ৬.৪ ইঞ্চির ডাইনামিক এমোলেড টি-এক্স ইনফিনিটি ডিসপ্লে। রিফ্রেশ রেট থাকবে 120 হার্টজ পর্যন্ত, ডিসপ্লে সুরক্ষার জন্য অতিরিক্ত কর্নিং গরিল্লা গ্লাস প্রটেকশন দেওয়া হবে।
ফোনটিতে থাকছে তিনটি রিয়ার ক্যামেরা, যার মধ্যে প্রধান ক্যামেরাটি হতে চলেছে ১২ মেগাপিক্সেল, ৮ মেগাপিক্সেল টেলিফটো সেন্সর এবং ১২ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাংগেল সেন্সর।
স্যামসাং গ্যালাক্সি এস২১ এফইতে সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে ৩১ মেগাপিক্সেল এর।
কানেক্টিভিটি হিসেবে ফোনে থাকছে ৫জি, ৪জি এলটি, ব্লুটুথ v5 ওয়াইফাই, এছাড়াও থাকছে ৪৫০০ mAh এর ব্যাটারি, ফাস্ট চার্জিং সাপোর্ট এবং ওয়ারলেস পাওয়ার শেয়ার সাপোর্ট।

“Samsung galaxy S21 FE : প্রকাশ পেল সম্ভাব্য দাম, ডিজাইন ও স্পেসিফিকেশন”-এ 1-টি মন্তব্য

Leave a Reply