গাড়ি না কিনে সাবস্ক্রিপশন প্লানে গাড়ি চালান- মারুটি সুজুকির নতুন অফার

এবার চারচাকা গাড়ির শখ মেটাতে পারবেন আপনিও কারণ ভিন রাজ্যে নয় এখন কলকাতাতেও মারুতি সুজুকির গাড়ি আপনি সাবস্ক্রিপশন প্ল্যান এর মাধ্যমে নিয়ে চালাতে পারবেন। ২০২০ সাল থেকেই মারুটি সুজুকি তাদের সাবস্ক্রিপশন প্ল্যান নিয়ে এসেছিল যা চালু ছিল দিল্লি এনসিআর, চেন্নাই, মুম্বাই, পুনে, হায়দ্রাবাদ, আমেদাবাদ, জয়পুর, ইন্দোর, ব্যাঙ্গালোর ইত্যাদি শহরে। এই তালিকায় বর্তমানে সর্বশেষ সংযোজন হলো কলকাতার নাম।

এখন থেকে কলকাতার বাসিন্দারা মারুতি সুজুকির গাড়ি সাবস্ক্রিপশন প্লান এর মাধ্যমে নিয়ে চালাতে পারবেন। নির্দিষ্ট ভাড়ার বিনিময় গ্রাহকরা মারুতি সুজুকির গাড়ি নিতে পারবেন, এছাড়া রয়েছে সাবস্ক্রিপশন প্ল্যানের ভিন্ন ভিন্ন মেয়াদ। মেয়াদ শেষ হলে আপনি গাড়িটি পুনরায় ফেরত দিতে পারেন অথবা গাড়িটি কিনতেও পারবেন।

আরো পড়ুন- টাটা ন্যানো ইলেকট্রিক: রতন টাটার হাতে দেওয়া হলো প্রথম ইলেকট্রিক টাটা ন্যানো

গাড়ির ভাড়া মূল্যের মধ্যে রয়েছে রক্ষণাবেক্ষণ চার্জ, রেজিস্ট্রেশন, বীমা ইত্যাদি। কলকাতায় মারুটি সুজুকি মাহিন্দ্রা ফাইন্যান্স এবং Quiklyz এর সহায়তায় এই সাবস্ক্রিপশন প্ল্যান নিয়ে আসছে। এই প্ল্যানের গ্রাহকদের জন্য baleno, Swift, brezza, Ertiga, Ciaz ইত্যাদি মডেলের গাড়ি উপলব্ধ রয়েছে। সাবস্ক্রিপশন প্ল্যানের এর মেয়াদ ১ বছর থেকে ৫ বছর পর্যন্ত করা যেতে পারে। এই মেয়াদকালে গাড়িটি ব্যবহারকারীর সাবস্ক্রিপশন পার্টনার হিসাবে রেজিস্টার থাকবে।

মন্তব্য করুন