ভারত বনাম শ্রীলঙ্কা প্রথম টি-টোয়েন্টি ম্যাচ ২০২২- Highlights

ভারত বনাম শ্রীলঙ্কা প্রথম টি-টোয়েন্টি ম্যাচ ২০২২: আজ থেকে লখনৌ তে শুরু হলো ভারত বনাম শ্রীলংকা টি-টোয়েন্টি সিরিজ। ভারত সফরে মোট ৩টি টি-টোয়েন্টি ম্যাচ ও ২ টি টেস্ট ম্যাচ খেলবে শ্রীলঙ্কা। লখনৌ তে টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় শ্রীলঙ্কার অধিনায়ক দাসুন শানাকা। এরপর শুরু থেকেই ব্যাটিং ঝড় তোলে ভারত।

ভারতের ওপেনিং এ ক্রিজে নামে রোহিত শর্মা ও ঈশান কিশান। দুজনে মিলে প্রথম উইকেটে ১১১ রানের পার্টনারশিপ গড়ে তোলে। অধিনায়ক রোহিত শর্মা ৪৪ রান করে ৩২ বলে ও ঈশান কিশান ৮৯ রান করে মাত্র ৫৬ বলে। তিন নম্বরে ব্যাটিংয়ে নামে শ্রেয়াস আইয়ার, তিনিও অসাধারণ পারফরম্যান্স করেন ৫৭ রান করে ২৮ বলে অপরাজিত থাকেন। ২০ ওভারে ভারতের রান সংখ্যা দাঁড়ায় ১৯৯/২।

আরো পড়ুন- আইপিএল ২০২২ নিলাম: ১০ টি দলের সম্পূর্ণ খেলোয়াড় তালিকা

রান তাড়া করতে নেমে ভুবনেশ্বর কুমারের প্রথম বলেই উইকেট হারায় শ্রীলংকার ওপেনার পথুম নিসাঙ্কা। এরপর ইনিংসে ক্রমাগত উইকেট হারাতে থাকে শ্রীলঙ্কা কোন বড় পার্টনারশিপ গড়ে তুলতে দেয়নি ভারতীয় বোলিং ইউনিট। শেষ পর্যন্ত ২০ ওভারে শ্রীলঙ্কার রান সংখ্যা দাঁড়ায় ১৩৭, ৬২ রানে ভারত প্রথম টি-টোয়েন্টি ম্যাচ জয়লাভ করে। ভারতের হয়ে ভুবনেশ্বর কুমার ও ভেঙ্কটেশ আইয়ার ২ টি করে উইকেট সংগ্রহ করেছেন। চাহাল ও জাদেজা নিয়েছে ১ টি করে উইকেট।

ভারত বনাম শ্রীলঙ্কা প্রথম টি-টোয়েন্টি ম্যাচ ২০২২- Click here to watch match highlights>>

“ভারত বনাম শ্রীলঙ্কা প্রথম টি-টোয়েন্টি ম্যাচ ২০২২- Highlights”-এ 1-টি মন্তব্য

Leave a Reply