Motorola: ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সর নিয়ে আসছে মটোরোলা, জেনেনিন বিস্তারিত

Motorola smartphone: মটোরোলা একটি নতুন স্মার্টফোন নিয়ে আসতে চলেছে গ্লোবাল মার্কেটে, জানা গিয়েছে তাদের নতুন স্মার্টফোনে থাকছে ২০০ মেগাপিক্সেল ক্যামেরা সেনসর।

স্মার্টফোনের জগতে বেশ জনপ্রিয় মটোরোলার (Motorola) স্মার্টফোনগুলি, বিশেষ করে ক্যামেরার জন্য জনপ্রিয় এই সংস্থা। বর্তমান প্রজন্ম একটি হাই কোয়ালিটির ক্যামেরা সহ স্মার্টফোন বেছে নিতে বেশি পছন্দ করে, তাদের কথা মাথায় রেখেই মটোরোলা তাদের নতুন একটি স্মার্টফোন নিয়ে আসতে চলেছে। সম্প্রতি পাওয়া একটি খবর অনুযায়ী মটোরোলা একটি নতুন ফ্ল্যাগশিপ ফোন তৈরি করছে, যে ফোনে থাকছে ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা সেনসর। নতুন এই স্মার্টফোনের নাম ‘মটোরোলা ফ্রন্টায়ার’ হতে পারে। এছাড়াও এই স্মার্টফোনে থাকতে পারে ৬০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। বিশেষজ্ঞরা জানিয়েছেন মটোরোলা যদি এই ফোন সত্যিই তৈরি করে তবে সেটি হবে বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেল ক্যামেরা সেনসরের স্মার্টফোন।

মটোরোলার নতুন এই স্মার্টফোনটির একটি ছবি সম্প্রতি চীনের জনপ্রিয় মাইক্রোব্লগিং ওয়েবসাইট ইউবো-এ পোস্ট করা হয়েছে। ওয়েবসাইট দেওয়া একটি ছবিতে দেখা গিয়েছে ক্যামেরা থাকছে ২০০ মেগাপিক্সেলের ISOCELL HP1 সেন্সরের। গত বছর এই সম্পর্কে প্রথম খবর সামনে এসেছিল, মটোরোলা জানিয়েছে এই ক্যামেরা সেনসর এর সাহায্যে ৩০FPS সহ 8K ভিডিও রেকর্ডিং সম্ভব, ভিডিও রেকর্ডিং করা যাবে ৭৬৮০X৪৩২০ পিক্সেলের। নতুন এই ফোনটির সম্ভাব্য স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

আরো পড়ুন-Poco X4 Pro 5G: ভারতে লঞ্চ হলো পোকো ‘এক্স’ সিরিজের পোকো এক্স৪ প্রো ৫জি, জানুন দাম ও স্পেসিফিকেশন

মটোরোলা ফ্রন্টায়ার; সম্ভাব্য স্পেসিফিকেশন:

মটোরোলার নতুন ফ্ল্যাগশিপ ফোনে প্রসেসর হিসেবে দেয়া হতে পারে স্ন্যাপড্রাগন SM8475, এই প্রসেসরটি কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর এর ৮জেন ১ এর আপডেট ভার্সন।

মটোরোলা ফ্রন্টায়ার স্মার্টফোনে থাকতে পারে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ওএলইড ডিসপ্লে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট এর সাথে।

এই স্মার্টফোনের প্রধান আকর্ষণ হলো এর ক্যামেরা, রিয়ার ক্যামেরা থাকতে পারে ২০০ মেগাপিক্সেলের ISOCELL HP1 সেন্সরের, এছাড়া ৫০ মেগাপিক্সেল ওয়াইড অ্যাংগেল ক্যামেরা সেনসর এবং ১২ মেগাপিক্সেলের টেলিফটো সেনসর থাকতে পারে। সেলফির জন্য স্মার্টফোনের দেয়া হতে পারে ৬০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

এই স্মার্টফোনের ব্যাটারি ৪৫০০ mAh হওয়ার সম্ভাবনা রয়েছে, এছাড়াও ৫০ ওয়াট ওয়ারলেস চার্জিং এবং ১২৫ ওয়াট ওয়্যারড চার্জার থাকতে পারে এই স্মার্টফোনে।

“Motorola: ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সর নিয়ে আসছে মটোরোলা, জেনেনিন বিস্তারিত”-এ 2-টি মন্তব্য

Leave a Reply