হোলি উপলক্ষে ভিভোর এই ফোনগুলোয় থাকছে দারুন অফার, পাওয়া যাবে ৩৫০০ টাকা পর্যন্ত ছাড়

২০২২ সালে হোলি উপলক্ষে ভিভো ভি২৩ (Vivo V23) সিরিজের ফোন গুলোর উপরে দেয়া হচ্ছে বিশেষ ছাড়। চীনের অন্যতম জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ভিভো জানিয়েছে ৩৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ রয়েছে এই ফোনগুলো কিনলে। অফার শুরু হয়েছে গত ১১ই মার্চ থেকে যা আগামী ৩১শে মার্চ পর্যন্ত চলবে। চলুন জেনে নেওয়া যাক কোন কোন স্মার্টফোন গুলিতে পাওয়া যাচ্ছে এই অসাধারণ ক্যাশব্যাক। ভিভো জানিয়েছে তাদের V23 সিরিজের তিনটি ফোন ভিভো ভি২৩ প্রো, ভিভো ভি২৩ এবং ভিভো ভি২৩ই স্মার্টফোনের থাকছে আকর্ষণীয় ছাড়। অফারটি পাওয়া যাবে শুধুমাত্র ভিভো ইন্ডিয়া ই-স্টোর এবং পার্টনার রেটেল স্টোরে।

ভিভো চলতি বছরের শুরুর দিকেই তাদের নতুন এই তিনটি স্মার্ট ফোন লঞ্চ করেছিল, এদের দাম ২৯,৯৯০ টাকা থেকে শুরু। হোলি উপলক্ষে এই তিনটি স্মার্টফোনে থাকছে ৩৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার তবে এই অফার পাওয়া যাবে কেবলমাত্র কিছু নির্দিষ্ট ব্যাংকের কার্ড-এ কেনাকাটা করলে। ভিভো জানিয়েছে ক্রেতারা যদি ওই নির্দিষ্ট ব্যাংকের কার্ড ব্যবহার করে ভিভো ভি২৩ সিরিজের ওই তিনটি স্মার্টফোনের মধ্যে যেকোনো একটি কেনেন তবে সেক্ষেত্রে পেতে পারেন ৩৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। চলুন জেনে নেওয়া যাক কোন কোন ব্যাংক এর কার্ড ব্যাবহার করলে ক্যাশব্যাক অফার আপনি পেতে পারেন। ব্যাংকের তালিকায় প্রথমেই রয়েছে আইসিআইসিআই ব্যাঙ্ক, এছাড়াও রয়েছে আইডিএফসি ফাস্ট ব্যাংক ও ওয়ান কার্ড এবং কোটাক মাহিন্দ্রা ব্যাংক। এই ব্যাংক এর কার্ড গুলি ব্যবহার করে এক বছরের এক্সটেন্ডেড ওয়ারেন্টি এবং বিনামূল্যে স্ক্রীন রেপ্লেসমেন্ট ও পেয়ে যাবেন ক্রেতারা।

আরো পড়ুন-OnePlus Nord 2T: ওয়ানপ্লাস লঞ্চ করতে চলেছে তাদের নতুন স্মার্টফোন, দেখুন ফাস্ট লুক ও অন্যান্য

চলুন জেনে নেওয়া যাক ভিভো ভি২৩ স্মার্টফোনগুলোর দাম সম্পর্কে বিস্তারিত। ভিভো ভি২৩ ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনএর দাম ধার্য করা হয়েছে ২৯,৯৯০ টাকা। এই স্মার্টফোনের দ্বিতীয় ভেরিয়েন্ট ১২জিবি এবং ২৫৬ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট এর দাম ৩৮,৯৯০ টাকা। অন্যদিকে ভিভো ভি২৩ই এর ৮ জিবি ১২৮ জিবি ভেরিয়েন্টএর দাম ২৫,৯৯০ টাকা। এই স্মার্টফোনটি সানসাইন গোল্ড ও মিডনাইট ব্লু এই দুটিই ভারতে পাওয়া যাচ্ছে। ভিভো ভি২৩ প্রো ৫জি ফোন এর ৮ জিবি এবং ১২৮ জিবি ভেরিয়েন্ট এর দাম ৩৮,৯৯০ টাকা এবং ১২ জিবি ১২৮ জিবি ভেরিয়েন্ট এর দাম ৪৩,৯৯০ টাকা।

“হোলি উপলক্ষে ভিভোর এই ফোনগুলোয় থাকছে দারুন অফার, পাওয়া যাবে ৩৫০০ টাকা পর্যন্ত ছাড়”-এ 1-টি মন্তব্য

Leave a Reply