Oppo K10: ভারতে লঞ্চ হলো ওপ্পো কে১০, জেনে নিন দাম ও স্পিসিফিকেশন

Oppo K10: ভারতে লঞ্চ হলো ওপ্পো ‘কে’ সিরিজের নতুন একটি স্মার্টফোন ওপ্পো কে১০। বিক্রি শুরু হবে আগামী ২৯শে মার্চ থেকে।

ওপ্পো কে১০ লঞ্চ হয়েছে ভারতে। ওপ্পো বিশ্বজুড়ে একটি জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড, আর এই ব্র্যান্ডের ‘কে’ সিরিজের নতুন স্মার্টফোন এটিই। এই ফোনে থাকছে স্নাপড্রাগণ ৬৮০ প্রসেসর, ৬.৫ ইঞ্চি ডিসপ্লে এছাড়াও আরো অনেক কিছু। চলুন জেনে নেওয়া যাক ফোনটির স্পেসিফিকেশনস, ফিচারস এবং অন্যান্য বিষয়গুলো সম্পর্কে।

ওপ্পো কে১০ দাম ও অন্যান্য:

ওপ্পো স্মার্টফোন ব্র্যান্ড এর ‘কে’ সিরিজের এই স্মার্টফোনটি ভারতে বিক্রি শুরু হবে আগামী ২৯শে মার্চ থেকে। ফোনটি কিনতে পারা যাবে ওপ্পোর অনলাইন স্টোর এবং ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট থেকে। এই ফোনটির দুটি ভেরিয়েন্ট ভারতীয় বাজারে লঞ্চ করা হচ্ছে একটি ৬ জিবি ও ১২৮ জিবি মডেল যার দাম পড়বে ১৪,৯৯০ টাকা, অন্যটি ৮ জিবি ১২৮ জিবি মডেল, যার দাম ধার্য করা হয়েছে ১৬,৯৯০ টাকা। দুটি মডেল পাওয়া যাবে ব্ল্যাক কার্বন এবং ব্লু ফ্লেম- এই দুটি রঙে। এসবিআই ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড এবং ইএমআই ট্রানজেকশন এর মাধ্যমে পাওয়া যাবে অতিরিক্ত দুই হাজার টাকা পর্যন্ত ছাড়।

ওপ্পো কে১০ স্পিসিফিকেশনস ও ফিচারস:

ওপ্পোর নতুন এই স্মার্টফোনটিতে থাকছে ৬.৫ ইঞ্চি ডিসপ্লে ৯০ হার্টয রিফ্রেশরেট-এর সাথে।

ওপ্পো কে১০-এ ব্যবহার করা যাবে দুটো নানো সিম এবং মাইক্রো এসডি কার্ড। ফোনটি পরিচালিত হবে অ্যান্ড্রয়েড ১১ এবং Color OS 11.1 এর সাহায্যে।

ওপ্পো কে১০-এ থাকছে তিনটে রেয়ার ক্যামেরা সেটআপ। প্রাইমারি সেন্সরটি থাকবে ৫০ মেগাপিক্সেল-এর, এছাড়াও থাকছে বোখে ক্যামেরা ২ মেগাপিক্সেল এবং মাইক্রো ক্যামেরা ২ মেগাপিক্সেল এর। সেলফির জন্যে দেয়া হয়েছে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

ওপ্পো কে১০ স্মার্টফোনে প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর।

ওপ্পো কে১০ স্মার্টফোনে কানেক্টিভিটি অপশন হিসেবে দেয়া হয়েছে ওয়াইফাই, ফোরজি, এলটিই, ব্লুটুথ, জিপিএস, ৩.৫ মিলিমিটার অডিও জ্যাক, type-C ইউএসবি পোর্ট।

ওয়াটার রেসিস্টেন্ট হওয়ার সাথে সাথেই এই ফোনে থাকবে ৫০০০ মেগাহার্টজের ব্যাটারি সুপার VOOC ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং এর সাথে।

আরো পড়ুন -Samsung: স্যামসাং গ্যালাক্সি এ৫৩ ৫জি লঞ্চ হল ভারতে, জানুন দাম ও স্পেসিফিকেশন

“Oppo K10: ভারতে লঞ্চ হলো ওপ্পো কে১০, জেনে নিন দাম ও স্পিসিফিকেশন”-এ 1-টি মন্তব্য

Leave a Reply