Asus VivoBook 15: অ্যামাজনের দুর্দান্ত অফার, ল্যাপটপে ১০,০০০ টাকা পর্যন্ত ছাড়

Asus VivoBook 15: অ্যামাজনে দুর্দান্ত অফার আসুসের এই ল্যাপটপটিতে আপনি পেয়ে যাবেন ১০০০০ টাকা পর্যন্ত ফ্ল্যাট ডিসকাউন্ট।

অ্যামাজনে ইতোমধ্যেই শুরু হয়ে গিয়েছে গ্রেট রিপাবলিক ডে সেল, ১৫ জানুয়ারি থেকে এই সেল চলবে আগামী ১৯শে জানুয়ারি পর্যন্ত। এই সেলে বিভিন্ন ইলেকট্রনিক্সের উপরে মিলছে আকর্ষণীয় অফার এবং ফ্ল্যাট ডিসকাউন্টস। ঠিক এরকমই একটি ল্যাপটপের উপরেও পাওয়া যাচ্ছে ১০০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। ল্যাপটপটির নাম আসুস ভিভোবুক ১৫ ল্যাপটপ। চলুন জেনে নেওয়া যাক ল্যাপটপে কি কি অফার রয়েছে।

আসুস ভিভোবুক ১৫ ল্যাপটপটিতে দেয়া হচ্ছে ১০০০০ টাকা পর্যন্ত ফ্ল্যাট ডিসকাউন্ট। এই ল্যাপটপটির দাম ৩৩,৯৯০ টাকা। এমাজনের গ্রেট রিপাবলিক ডে সেলে এই ল্যাপটপটি আপনি পেয়ে যাবেন ২৪,৯৯০ টাকায়, ১,১৯৪ টাকা ইএমআই অপশন রয়েছে, এছাড়াও রয়েছে এক্সচেঞ্জ অফারের উপর দুর্দান্ত ছাড়। আপনি কোন ল্যাপটপ এক্সচেঞ্জ করলে ১৫ হাজার টাকা পর্যন্ত ছাড় পাবেন, যেখানে আপনার এই ল্যাপটপের দাম পড়বে ৯,৯৯০ টাকা।

আরো পড়ুন -Samsung galaxy: স্যামসাং লঞ্চ করল দুর্দান্ত দুটি স্মার্ট ফোন, জানুন দাম ও স্পেসিফিকেশন

আসুস ভিভোবুক ১৫ ল্যাপটপে ডিসকাউন্ট ও এক্সচেঞ্জ অফার ছাড়াও রয়েছে বিভিন্ন ব্যাংক অফারও। SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে আপনি ১৫০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। এই ল্যাপটপে থাকছে INTEL Celeron N4020 প্রসেসর, ৪ জিবি + ২৫৬ জিবি স্টোরেজ এবং ইন্টিগ্রেটেড ইন্টেল এইচডি গ্রাফিক্স কার্ড। ১৫.৬ ইঞ্চি এলইডি ব্যাকলিট এলসিডি এইচডি ডিসপ্লের সাথে উইন্ডোজ ১১ পাবেন এই ল্যাপটপে, এছাড়াও থাকছে ৬ ঘন্টার ব্যাটারি ব্যাকআপ।

Leave a Reply