Best Cars Under 10 lakhs: ১০ লাখের মধ্যে সেরা ৫টি গাড়ি

Best Cars Under 10 lakhs: ২০২৩ সালের শুরুতে যদি আপনি একটি নতুন গাড়ি কেনা চিন্তাভাবনা করেন এবং আপনার বাজেট যদি ১০ লাখের কাছাকাছি হয় তাহলে এই পাঁচটি গাড়ি আপনার জন্য সেরার সেরা হতে চলেছে।

ভারতীয় বাজারে ১০ লাখ টাকার মধ্যে এমন অনেক দুর্দান্ত গাড়ি রয়েছে যেগুলি আপনার জন্য পকেট সাশ্রয়ী তো হবেই এবং গাড়িগুলোর প্রযুক্তি ও ফিচার আপনার যে কোন দরকার মেটাতে সক্ষম। ১০ লাখ টাকার মধ্যে আপনি পাবেন SUV, Hatchback, Sedan মডেলের গাড়ি গুলি। চলুন দেখে নেওয়া যাক সেরা ৫টি গাড়ি যেগুলি ১০ লাখ টাকারও কম দামে আপনি কিনে নিতে পারবেন।

Nexon SUV:
ভারতের সবচেয়ে বেশি বিক্রিত এসইউভির মধ্যে নেক্সন গাড়িটি অন্যতম। গাড়িটির এক্স শোরুম প্রাইস ৭ লক্ষ ৭০ হাজার টাকা। সবচেয়ে আকর্ষণীয় ব্যাপারটি হল এই গাড়িটি পেট্রোল, ডিজেল এবং ইলেকট্রিক তিনটি ভার্সনেই পাওয়া যায়। নেক্সন এর পেট্রোল ভেরিয়েন্ট-এ থাকছে ১১৯৯ সিসি ইঞ্জিন যা ১৭.৫৭ কিলোমিটার পর্যন্ত মাইলেজ দিতে পারে।

HYUNDAI Shadana Aura:
যদি আপনি SUV না কিনে Sedan কিনতে পছন্দ করেন তাহলে হুন্ডাই এর শাদানা আউরা আপনার জন্য একেবারে উপযুক্ত একটি গাড়ি। ৬ লক্ষ ২০ হাজার টাকার এই গাড়ি পেট্রোল এবং সিএনজি দুটোতেই উপলব্ধ। হুন্ডাইয়ের আরামদায়ক সিট গাড়িটির একটি বিশেষ ফিচার।

Mahindra Thar 4×2:
আপনার বাজেট যদি ১০ লক্ষ টাকা হয় তাহলে এই গাড়িটি আপনার জন্য একটি সেরার সেরা চয়েজ হতে পারে। ভারতে মাহিন্দ্রা থারের জনপ্রিয়তা অনেক বেশি এবং এই গাড়িটি SUV গাড়ির মধ্যে সবচেয়ে বেশি বিকৃত গাড়ি। গাড়িটির দাম ৯ লক্ষ ৯৯ হাজার টাকা এক্স শোরুম। ১৪৯৭ সিসি ডিজেল ইঞ্জিন সহ গাড়িটি আপনার জন্য একটি সেরা চয়েস হতে পারে।

TIAGO:
যদি আপনি পেট্রোল এবং ডিজেল গাড়ি বাদ দিয়ে ইলেকট্রিক গাড়ি কিনতে চান তাহলে টিয়াগো আপনার জন্য একটি সেরা পছন্দ হতে পারে। এই এই গাড়ির এক্স শোরুম প্রাইস ৮ লক্ষ ৪৯ হাজার টাকা। সবচেয়ে সস্তা এই বৈদ্যুতিক গাড়িটি ৩৫০ কিলোমিটার পর্যন্ত মাইলেজ দেয়।

আরো পড়ুন -Tata Nexon EV: টাটার এই গাড়িতে ৮৫ হাজার টাকার ছাড়

TOYOTA Glanza:
এসইউভি বা সেডান গাড়ি যদি আপনার পছন্দ না হয় তাহলে টয়োটার একটি হ্যাচবাক গাড়ি রয়েছে এই বাজেটের মধ্যে। টয়োটা গ্লঞ্জা-এর এক্স শোরুম প্রাইস ৬ লক্ষ ৫৯ হাজার টাকা। পেট্রোল এবং সিএনজি ভ্যারিয়েন্ট- এ গাড়িটি উপলব্ধ।

Leave a Reply