Dell laptop: দুর্দান্ত ফিচার সহ Dell-এর এই ল্যাপটপটিতে পাচ্ছেন ১৭০০০ টাকা পর্যন্ত ছাড়

Dell Laptop: দুর্দান্ত ফিচার, উন্নতমানের ব্যাটারি ব্যাকআপ সহ ডেলের এই ল্যাপটপে ছাড় পাওয়া যাবে ১৭ হাজার টাকা পর্যন্ত। ল্যাপটপটি লঞ্চের সময় দাম ছিল ৭২,৯৪৯। টাকা কিভাবে পাবেন ১৮% ডিসকাউন্ট? চলুন জেনে নেওয়া যাক।

বছরের শুরুতে যদি আপনি উন্নত মানের একটি ল্যাপটপ কেনার চিন্তাভাবনা করে থাকেন তাহলে এই খবরটি শুধুমাত্র আপনারই জন্য। ব্যাপক ছাড়ে পাওয়া যাচ্ছে ডেলের ল্যাপটপে। বর্তমানে এই ল্যাপটপের রিটেইল প্রাইজ প্রায় ৭২ হাজার টাকার উপরে। তবে এই অসাধারণ অফারের সাহায্যে আপনি খুব কম দামে পেয়ে যাবেন ল্যাপটপটি। ডেলের এই ল্যাপটপে যদি আপনি দুর্দান্ত অফার পেতে চান তাহলে আপনাকে ল্যাপটপটি কিনতে হবে রিলায়েন্স ডিজিটাল থেকে, ফ্লিপকার্ট থেকে এই ল্যাপটপের উপরে কোন ছাড় দেওয়া হয়নি।

ল্যাপটপের যে মডেলটিতে এই দুর্দান্ত ছাড় পাওয়া যাচ্ছে সেই মডেলটির নাম হল Dell 3400 Vostro i5। ল্যাপটপটির দাম বর্তমানে ৭২,৯৪৯ টাকা। ল্যাপটপটির রিটেইল প্রাইজ বর্তমানে একই রয়েছে তবে বিশেষ একটি ওয়েবসাইট থেকে যদি আপনি ল্যাপটপটি কেনেন তাহলে পেয়ে যাবেন ১৭ হাজার টাকা পর্যন্ত ছাড় আপনার খরচ হবে মাত্র ৬০,১৪৪ টাকা।

Dell 3400 Vostro i5 ল্যাপটপটিতে আপনি শুধু ফ্ল্যাট ১৮% ডিসকাউন্ট পাচ্ছেন তাই নয়, এছাড়াও রয়েছে একাধিক ব্যাংকের কার্ডের উপরে বড় অংকের ছাড়। ICICI বা HDFC ব্যাংকের ডেবিট কার্ড বা ক্রেডিট কার্ড ব্যবহার করে আপনি অতিরিক্ত ছাড় পেতে পারেন। সে ক্ষেত্রে আপনি ৩০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন যেখানে আপনার খরচ পড়বে মাত্র ৫৭,১৪৪ টাকা।

আরো পড়ুন -ভাইয়ের সাথে রতন টাটা শেয়ার করলেন ৭৮ বছর আগেকার ছবি

ডেল-এর এই ল্যাপটপটির স্পেসিফিকেশনের কথা বলতে গেলে এই ল্যাপটপ আপনাকে দেবে অতিরিক্ত স্পিড এবং আপনার সমস্ত দরকারি কাজ এক নিমেষেই করতে পারবে এটি। 11th Gen Intel Core i5 1135G7 প্রসেসার ব্যবহার করা হয়েছে ল্যাপটপটিতে। ৮ জিবি RAM এবং ৫১২ জিবি + ১ টিবি স্টোরেজ অপশনও থাকছে। ল্যাপটপে ডিসপ্লে ব্যবহার করা হয়েছে টু সাইড ন্যারো ফুল এইচডি ডিসপ্লে। এছাড়াও থাকছে ফাস্ট চার্জিং, একবার চার্জ করলে এক ঘন্টায় এটি শূন্য থেকে চল্লিশ শতাংশ পর্যন্ত চার্জ ধরে রাখতে পারে।

“Dell laptop: দুর্দান্ত ফিচার সহ Dell-এর এই ল্যাপটপটিতে পাচ্ছেন ১৭০০০ টাকা পর্যন্ত ছাড়”-এ 2-টি মন্তব্য

Leave a Reply