IND VS NZ: ভারতীয় দল ঘোষণা নিউজিল্যান্ড সিরিজের জন্য

IND VS NZ: ১৩ জানুয়ারি ২০২৩ বিসিসিআই নিউজিল্যান্ড ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা করলো। ভারতের নতুন নির্বাচন কমিটি এই দিন নিউজিল্যান্ড সিরিজ ও আসন্ন অস্ট্রেলিয়া টেস্ট সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা করল। প্রসঙ্গত ঘরের মাঠে নিউজিল্যান্ড সিরিজের জন্য কেএল রাহুল ও অক্ষর প্যাটেল খেলছেন না তাদের ব্যক্তিগত সমস্যার কারণে।

ভারত নিউজিল্যান্ড ওডিআই সিরিজ ২০২৩

রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, ইশান কিশান (উইকেটরক্ষক), বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, সূর্যকুমার যাদব, কেএস ভরত (উইকেটরক্ষক), হার্দিক পান্ড্য (সহ-অধিনায়ক), ওয়াশিংটন সুন্দর, শাহবাজ আহমেদ, শার্দুল ঠাকুর, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, মো: শামী, মো: সিরাজ, উমরান মালিক।

আরো পড়ুন- প্রধান নির্বাচক টিভিতে ক্ষমা চাইল, সূর্য কুমার যাদবকে না খেলানোর জন্য

ভারত নিউজিল্যান্ড টি-টোয়েন্টি সিরিজ ২০২৩

হার্দিক পান্ডিয়া (অধিনায়ক), সূর্যকুমার যাদব (সহ-অধিনায়ক), ইশান কিশান (উইকেটরক্ষক), রুতুরাজ গায়কওয়াড়, শুভমান গিল, দীপক হুডা, রাহুল ত্রিপাঠি, জিতেশ শর্মা (উইকেটরক্ষক), ওয়াশিংটন সুন্দর, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, আরশদীপ সিং, উমরান মালিক, শিবম মাভি, পৃথ্বী শ, মুকেশ কুমার।

১৮ জানুয়ারি থেকে নিউজিল্যান্ড সিরিজ শুরু হতে চলেছে প্রথমে ৩ ম্যাচের ওয়ানডে ও তারপর ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ সম্পন্ন হবে।

Leave a Reply