গোল্ডেন গ্লোব পুরস্কার পেল ভারতীয় ছবি RRR

দক্ষিণ ভারতীয় সিনেমা জগতের অন্যতম একটি সিনেমার কথা বললে RRR কে ধরতেই হয়। ছবিটি মুক্তির পর থেকে সারা দেশে প্রচুর সুনাম পেয়েছে। আর দেশের পাশাপাশি আন্তর্জাতিক স্তরেও বেশ জনপ্রিয়তা পেয়েছে ছবিটি। ছবিটি পরিচালনা করেছেন এস এস রাজা মৌলি। আর এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন রামচরণ এবং জুনিয়র এন টি আর। এবার এই দক্ষিণী সিনেমাই বিশ্বস্তরে সম্মান পেল। গোল্ডেন গ্লোব পুরস্কার পেল ভারতীয় ছবি RRR ।

দক্ষিণ ভারতীয় RRR ছবির গোল্ডেন গ্লোব প্রাপ্তিতে ss রাজা মৌলিকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, এ আর রহমান, দক্ষিণী অভিনেতা চিরঞ্জীবী প্রমুখরা। এই প্রাপ্তিতে খুশি সারা দেশের মানুষ। আরো অনেকে শুভেচ্ছা জানিয়েছেন চলচ্চিত্র নির্মাতাদের।

আরও পড়ুন – আসতে চলেছে দেবের নতুন সিনেমা বাঘাযতীন, কে হচ্ছে নতুন নায়িকা?

পুরস্কারের অনুষ্ঠান মঞ্চে উপস্থিত ছিলেন রামচরণ জুনিয়র এন টি আর সহ ছবির পরিচালক ss রাজা মৌলি। প্রথম ভারতীয় সিনেমা হিসেবে গোল্ডেন গুলো পেল RRR ছবি। শুধু তাই নয় এই ছবির জনপ্রিয় নাতু নাতু গান সেরা গানের তকমাও পেয়েছে। এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন জুনিয়ার এনটিআর এবং রামচরণ। এছাড়াও অন্যান্য ভূমিকায় রয়েছেন আলিয়া ভাট, অজয় দেবগন শ্রিয়া শরণ প্রমুখরা। নতুন ইতিহাস গড়লো RRR ছবি। আর সেই আমজে ই মেতেছে সারা দেশের ফিল্ম ইন্ডাস্ট্রি।

“গোল্ডেন গ্লোব পুরস্কার পেল ভারতীয় ছবি RRR”-এ 1-টি মন্তব্য

Leave a Reply