KL রাহুল ও আথিয়া শেঠি বিয়ে করতে চলেছে, খবর সংবাদ মাধ্যমে

ভারতের উইকেট কিপার ব্যাটসম্যান কেএল রাহুল ও ভারতের জনপ্রিয় অভিনেতা সুনীল সেটির মেয়ে আথিয়া শেঠি বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছে ২৩শে জানুয়ারি। এমনটাই খবর রয়েছে ভারতীয় সংবাদমাধ্যমে। এর আভাস পাওয়া যায় যখন কেএল রাহুল নিউজিল্যান্ড সিরিজ থেকে ছুটি নিল। নিউজিল্যান্ড ওয়ানডে ও টি টোয়েন্টি সিরিজে দল ঘোষণা হওয়ার পরে বিসিসিআই জানিয়ে দেয় যে KL রাহুল পরিবারগত কারণে এই সিরিজে তাকে পাওয়া যাবে না।

সুনীল শেটি ২০২২ সালে তার মেয়ে আথীয়া প্রসঙ্গে বলেছে যে, “সে মেয়ে, একসময় বিয়ে করবে। আমি চাই আমার ছেলেরও বিয়ে হোক। যত আগে তত ভালো! কিন্তু এটা তাদের পছন্দ। যতদূর রাহুল সম্পর্কিত, আমি ছেলেটিকে ভালবাসি। তারা কি করতে চায় তা তাদের সিদ্ধান্ত নেওয়ার জন্য, কারণ সময় পরিবর্তিত হয়েছে। আমি তাদের সিদ্ধান্ত নিতে চাই না। আমার আশীর্বাদ সবসময় আছে।”

আরো পড়ুন- ভাইয়ের সাথে রতন টাটা শেয়ার করলেন ৭৮ বছর আগেকার ছবি

KL রাহুল সম্প্রতি শ্রীলংকার বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচে ৬৪* রানে অপরাজিত থাকেন এবং ভারতকে জয়লাভ করতে সাহায্য করে। বর্তমানে মিডিল অডারে খেলছেন তিনি, এই প্রসঙ্গে রাহুল বলেছে, “৫ নং পজিশনে আপনি স্পিনের মুখোমুখি হবেন, আমি বলটি ব্যাটে আসা পছন্দ করি। রোহিত বেশ পরিষ্কার ভাবে আমাকে কোথায় ব্যাট করতে জানিয়েছিলেন।”

“KL রাহুল ও আথিয়া শেঠি বিয়ে করতে চলেছে, খবর সংবাদ মাধ্যমে”-এ 1-টি মন্তব্য

Leave a Reply