OnePlus 11 5G: ৭ই ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হচ্ছে ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সহ OnePlus 11 5G

OnePlus 11 5G: ভারতে ৭ই ফেব্রুয়ারি লঞ্চ হচ্ছে ওয়ানপ্লাস এর নতুন একটি স্মার্টফোন। স্মার্টফোনের অন্যতম বৈশিষ্ট্য হলো ১০০ ওয়াট ফাস্ট চার্জিং। ইতি মধ্যেই চীনের লঞ্চ হয়েছে OnePlus 11 5G।

ভারতের স্মার্টফোন ব্র্যান্ডগুলোর মধ্যে প্রিমিয়াম এবং অন্যতম স্মার্টফোন ব্র্যান্ড হলো ওয়ানপ্লাস। ওয়ানপ্লাস তাদের নতুন এই স্মার্টফোন সম্পর্কে জানিয়েছেন ভারতে আগামী ৭ই ফেব্রুয়ারি লঞ্চ হবে তাদের এই স্মার্টফোন ওয়ানপ্লাস ১১ ৫জি (OnePlus 11 5G)। ইতিমধ্যেই গত ৪ঠা জানুয়ারি চীনে লঞ্চ করা হয়েছে এই স্মার্টফোনটি। 100ওয়াট ফাস্ট চার্জিং, কোয়ালকাম স্ন্যাপড্রাগন ৮ জেন SoC সহ বিভিন্ন ফিচারলোডের স্পেসিফিকেশন নিয়ে ভারতের বাজারে আসতে চলেছে এটি। চলুন জেনে নেওয়া যাক এর দাম ফিচারস ও স্পেসিফিকেশনগুলি সম্পর্কে বিস্তারিত।

OnePlus 11 5G ফিচার ও স্পেসিফিকেশনস:

ওয়ানপ্লাস ইলেভেন ৫জি স্মার্টফোনটিতে দেওয়া হয়েছে ৬.৭ ইঞ্চি E4 Amoled LTPO 3.0 ডিসপ্লে। কোয়াড-এইচডি প্লাস রেজোলিউশন সহ এর পিক্সেল থাকছে ৩২১৬×১৪৪০ পর্যন্ত। ডলবি-ভিশন সাপোর্ট 120Hz রিফ্রেশ রেট দেওয়া হয়েছে এই ডিসপ্লেতে।

এই স্মার্টফোন প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন এর ৮জেন ২ চিপসেট। ১৬gb ram ২৫৬gb পর্যন্ত UFS ৪.০ স্টোরেজ, ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫০০০mAh ব্যাটারি ফোনটিকে দুর্দান্ত বানিয়েছে। ছবি তোলা এবং ভিডিওগ্রাফির জন্য এই স্মার্টফোনের রেয়ার প্যানেলে থাকছে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশনসহ (OIS) ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা। এছাড়াও ওয়াইড অ্যাঙ্গেল লেন্সের জন্য ৪৮ মেগাপিক্সেল এবং ৩২ মেগাপিক্সেলের টেলিফোটো সেন্সর ক্যামেরা দেয়া হয়েছে। সেলফির জন্য এই স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেয়া হয়েছে ইনস্ক্রিন, এছাড়াও থাকছে গরিলা গ্লাস ৫ এর প্রটেকশন। স্মার্টফোনটি চালিত হবে এন্ড্রয়েড ১৩ ভিত্তিক ColorOS thirteen customs স্কিনে।

আরো পড়ুন -Realme: ১৫ হাজারের কম দামে গেমিং চিপসেট সহ ভারতের বাজারে লঞ্চ হচ্ছে এই স্মার্টফোন

OnePlus 11 5G দাম:

ওয়ানপ্লাস ইলেভেন ৫জি ভারতে লঞ্চ করা হবে মোট তিনটি স্টোরেজ অপশনে। যার মধ্যে রয়েছে ১২gb-২৫৬gb, ১৬gb-২৫৬gb এবং ১৬gb-৫১২gb। এই বিভিন্ন স্টোরেজ ভেরিয়েন্ট গুলির দাম যথাক্রমে ৪৭,৯০০ টাকা, ৫২,৭০০ এবং ৫৪,৭০০ টাকা। দুটি কালার ভেরিয়েন্ট দেখা যাবে এই স্মার্টফোনে, একটি হলো অ্যামেরাল্ড গ্রীন এবং অন্যটি ভলকানিক ব্ল্যাক।

“OnePlus 11 5G: ৭ই ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হচ্ছে ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সহ OnePlus 11 5G”-এ 3-টি মন্তব্য

Leave a Reply