Pathaan Movie: নতুন ছবি রিলিজ নিয়ে গুরুত্বপূর্ণ ঘোষণা করলেন শাহরুখ

Pathaan Movie: পাঠান সিনেমা নিয়ে গুরুত্বপূর্ণ ঘোষণা করে জানালেন বলিউড বাদশা শাহরুখ খান। কি বলছেন তিনি? এই ছবি কি আদৌ মুক্তি পাবে?

শাহরুখ খানের নতুন সিনেমা পাঠান মুক্তি পেতে চলেছে আর কিছুদিনের মধ্যেই। আগামী জানুয়ারির ২৫ তারিখ ভারতের বিভিন্ন সিনেমা হল গুলিতে মুক্তি পাবে ইয়াশ রাজ ফিলমস পরিচালিত পাঠান সিনেমা। এই সিনেমা মুক্তি নিয়ে নতুনভাবে মুখ খুললেন শাহরুখ খান।

গত ২ই নভেম্বর শাহরুখ খানের পাঠান ছবির টিজারটি প্রকাশ পেয়েছে। একটি গানও গত ১২ ডিসেম্বর প্রকাশ পেয়েছে যে গানটির নাম ‘বেশরম রঙ’। অন্যদিকে এই গানটি মুক্তির পর থেকেই শুরু হয়েছে জলঘোলা। অত্যন্ত বোল্ড লুকে দেখা গিয়েছে দীপিকা পাডুকনকে। তারপর থেকেই সিনেমাটি বয়কটের জন্য দাবি করেছেন অনেকেই।

তবে হেটার্স এর কথা দূরে সরিয়ে শাহরুখ খান নিজে জানিয়েছেন এই সিনেমার ট্রেলার মুক্তির কথা। ইউটিউবে সিনেমার ট্রেলার মুক্তি পাওয়ার পর তিনি নিজেই লিখেছেন “অপেক্ষা করার করার জন্য ধন্যবাদ এবার পাঠানের মাহফিলে এসে যাও”। ছবিটির একটি নতুন ট্রিলার আজ অর্থাৎ ১০ জানুয়ারি মুক্তি পেয়েছে। এমুহূর্তে ট্রলারের ভিউ সংখ্যা ছাড়িয়েছে ৫০ লাখের বেশি।

আরো পড়ুন -কত টাকা উপার্জন করেন বলিউড বাদশা ‘শাহরুখ খান’, ফ্যানের প্রশ্নে সত্যি জানালেন নিজেই

আগামী ২৫শে জানুয়ারি মুক্তি পেতে চলা পাঠান সিনেমা কে নিয়ে বিতর্কের শেষ নেই। বিভিন্ন দিক থেকে বিভিন্ন মানুষ এই সিনেমায় থাকা বোল্ড লুকগুলি নিয়ে অনেক বিতর্ক দেখা দিয়েছে। সমস্যা তৈরি হয়েছে দীপিকা পাডুকোনের পরনে থাকা গেরুয়া বিকিনি নিয়ে। সেন্সর বোর্ডের তরফ থেকে গেরুয়া রং সরানোর জন্য নির্দেশ দেওয়া হয়েছিল এবং ছবিতে আরও বেশ কিছু পরিবর্তনের কথা বলা হয়েছে। সেন্সর বোর্ড থেকে কি কি পরিবর্তন করা হয়েছে সেই পরিবর্তনগুলি আগামী ২৫ শে জানুয়ারি সিনেমা মুক্তির পরেই জানা যাবে।

“Pathaan Movie: নতুন ছবি রিলিজ নিয়ে গুরুত্বপূর্ণ ঘোষণা করলেন শাহরুখ”-এ 1-টি মন্তব্য

Leave a Reply