RRR Movie: বিদেশের মাটিতে ভুল শুধরে দিলেন রাজামৌলী, ‘RRR বলিউড ছবি নয়’

RRR Movie: বিদেশের মাটিতে সকলের ভুল শুধরে দিলেন এসএস রাজামৌলী, জানালেন তার সিনেমা বলিউডের নয়।

সম্প্রতি ভারত সহ বিশ্বের বিভিন্ন জায়গায় মুক্তি পেয়েছে ভারতীয় ছবি এসএস রাজামৌলী পরিচালিত ‘আরআরআর‘ শুধু দেশেই নয় দেশের বাইরেও এই সিনেমা মন জয় করেছে দর্শকদের। একাধিক আন্তর্জাতিক স্তরেও সম্মানিত হয়েছে সিনেমাটি।

এসএস রাজামৌলী পরিচালিত আরআরআর ছবির একটি গান গোল্ডেন গ্লোব পুরস্কারে পুরস্কৃত হয়েছে। এই সিনেমার ‘নাটু নাটু’ গানটি সম্প্রতি গোল্ডেন গ্লোবের শিরোপা মাথায় নিয়েছে। এই সম্মানে গর্বিত পরিচালকসহ সিনেমায় কর্মরত সকলে।

সম্প্রতি পুরস্কৃত RRR ছবির এই গান সম্পর্কে যখন এসএস রাজামৌলী বক্তব্য রাখেন তখন তিনি দক্ষিণ ভারতের এই সিনেমা সম্পর্কে স্পষ্ট মন্তব্য রাখেন। আমেরিকা অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে রাজামৌলীকে একজন সাংবাদিক প্রশ্ন করার সময় তার ছবিকে বলিউডের ছবি বলেছিলেন, সেই সময়ে তিনি স্পষ্ট জানিয়ে দেন আরআরআর বলিউডের ছবি নয়। এটি একটি দক্ষিণী ছবি। তার এই বক্তব্য মুহুর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

আরো পড়ুন -গোল্ডেন গ্লোব পুরস্কার পেল ভারতীয় ছবি RRR

রাজামৌলী পরিচালিত নাটু নাটু গানটি গোল্ডেন গ্লোব জেতার পর চর্চার শিখরে পৌঁছেছে। বিভিন্ন কটাক্ষ এবং সুনামও মিশ্রিত রয়েছে এই চর্যায়। বলিউডের তারকারাও সরব হয়েছে এই চর্চায়, কারণ এই সিনেমার একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন অজয় দেবগন এবং আলিয়া ভাট। একদিকে সাংবাদিকের ভুল ধরিয়ে দিয়ে প্রশংসিত হয়েছে রাজামৌলী ঠিক তেমনি অনেকে কটাক্ষ করেছেন তার এই বক্তব্যে।

“RRR Movie: বিদেশের মাটিতে ভুল শুধরে দিলেন রাজামৌলী, ‘RRR বলিউড ছবি নয়’”-এ 1-টি মন্তব্য

Leave a Reply