সূর্য কুমার যাদব ইন্টারভিউ নিলেন বিরাট কোহলির, দেখুন সেই ভিডিও

Ind vs Sl 1st odi in India: ভারত বনাম শ্রীলংকা প্রথম একদিনের ম্যাচে দুর্দান্ত সেঞ্চুরি করলেন বিরাট কোহলি। এই দিন বিরাট কোহলি একদিনের ক্রিকেটে ৪৫ তম ওয়ানডে সেঞ্চুরি করেন ও তার ক্যারিয়ারের মোট ৭৫ তম সেঞ্চুরিটি সম্পন্ন করেন। ম্যাচটি প্রথম থেকে ভালো শুরু করে রোহিত শর্মা ও শুভমান গিল, এরপর কোহলি এসে আরো দ্রুতগতিতে রান করে যার সুবাদে ভারত ৩৭২ রান নিজেদের স্কোর বোর্ড তুলতে পারে।

দ্বিতীয় ইনিংসে ব্যাটে নেমে শ্রীলংকা ৩০৬ রান করতে সক্ষম হন ৫০ ওভারে। শ্রীলংকার দাসুন শঙ্কা ১০৮ রান করে ৮৮ বলে। ম্যাচের সেরা নির্বাচিত হন বিরাট কোহলি।

ভারত বনাম শ্রীলংকা প্রথম একদিনের ম্যাচ- watch highlights

সূর্য কুমার যাদব ইন্টারভিউ নিলেন বিরাট কোহলির

ম্যাচ শেষে সূর্য কুমার যাদব একটি ছোট্ট সাক্ষাৎকার নেন বিরাট কোহলির যার ভিডিও নিচে দেওয়া হল। সূর্য কুমার যাদবের প্রশ্ন ছিল,

কিভাবে তিনি ব্যার্থতা থেকে ফিরে আসেন?

“আমার ব্যর্থতা কে স্বীকার করে।”

“আমি প্রতি সেকেন্ডে হতাশ হয়ে পড়ছিলাম, প্রতি মুহূর্তে ভয়ঙ্কর বোধ করছিলাম। এটা আমার কাছের মানুষদের উপর অন্যায় ছিল, সেটা আনুশকা হোক বা আমার কাছের মানুষদের উপর। একবার আমি তা বুঝতে পেরেছিলাম এবং আমার ব্যর্থতাগুলিকে মেনে নিয়েছিলাম – আমি দুই ধাপ পিছিয়ে গিয়েছিলাম। এশিয়া কাপের আগে নিজেকে রিফ্রেশ করেছি – তারপর সব বদলে গেছে”।

এর সঙ্গে বিরাট কোহলি সূর্য কুমার যাদব কে অভিনন্দন জানান তার টি-টোয়েন্টি ম্যাচের সেঞ্চুরির জন্য, বিরাট কোহলি বলেন,
“আপনি বিভিন্ন স্তরে খেলছেন। আপনি বিশ্ব ক্রিকেটের জন্য একটি নতুন টেমপ্লেট তৈরি করেছেন। মানুষ আপনাকে ভালোবাসে, আপনি অনেক স্নেহ পাচ্ছেন। আশা করি এটি অব্যাহত থাকবে। আপনি যা করছেন তা একেবারেই আশ্চর্যজনক।”

Twitter credit-bcci

আরো পড়ুন- আইসিসি ওয়ানডে রাঙ্কিং তালিকা ২০২৩

“সূর্য কুমার যাদব ইন্টারভিউ নিলেন বিরাট কোহলির, দেখুন সেই ভিডিও”-এ 2-টি মন্তব্য

Leave a Reply