Tork Kratos X Electric Bike: দুর্দান্ত ফিচার সহ লঞ্চ হল এই ইলেকট্রিক বাইক

Tork Kratos X Electric Bike: দুর্দান্ত ফিচার, দীর্ঘমেয়াদি ব্যাটারি এবং অনেক বেশি মাইলেজ নিয়ে বাজারে লঞ্চ হল নতুন ইলেকট্রিক বাইক। নতুন এই ইলেকট্রিক বাইকটির নাম Tork Kratos X Electric Bike

ভারতের বাজারে আবারো নতুন একটি ইলেকট্রিক বাইক লঞ্চ করা হলো সম্প্রতি। অটো এক্সপো ২০২৩ এর একটি ইভেন্টে প্রথম এই বাইকের লঞ্চ ইভেন্ট অনুষ্ঠিত হয়েছে। এই ইলেকট্রিক বাইকটি টর্ক মোটরস এর Kratos R এর উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে, ২০২৩ সালের শুরুতে লঞ্চ হওয়া এই নতুন বাইকটির ফিচার এবং স্পেসিফিকেশন দুর্দান্ত। আগামী জুন মাস থেকে বাইকটির ডেলিভারি শুরু হতে চলেছে এবং টেস্ট ড্রাইভের জন্য মার্চ এবং এপ্রিল মাসকে বেছে নিয়েছে কোম্পানি।

নতুন এই ইলেকট্রিক বাইকটি দুর্দান্ত ফিচারলোডেড। চমৎকার ডিজাইন সহ এর পারফরম্যান্স আপনাকে আকর্ষণ করবেই। এই বাইকটিতে থাকছে ৭ ইঞ্চির টাচ স্ক্রিন এবং অ্যান্ড্রয়েড সাপোর্টেড নেভিগেশন ডিসপ্লে। ডিসপ্লেটি আপনাকে বাইক সম্পর্কে অনেকগুলি তথ্য দেখাবে। এছাড়াও রয়েছে ৭.৫ কিলোওয়াট ইলেকট্রনিক মোটর যা ১০ বিএইচপি এবং ২৮ ন্যানোমিটার পিক টর্ক ডেভলপ করতে। পারে শূন্য থেকে চল্লিশ কিলোমিটার পার আওয়ার স্পিড মাত্র চার সেকেন্ডে ছুঁতে পারে এই ই-বাইক। এই গাড়ির সর্বোচ্চ গতি ১০০ কিলোমিটার প্রতি ঘণ্টা। দুর্দান্ত পারফরমেন্সের জন্য ব্যবহার করা হয়েছে ৪ কিলোওয়াট লিথিয়াম আয়ন ব্যাটারি, এই গাড়ির মাইলেজ একবার চার্জে ১২০ কিলোমিটার।

আরো পড়ুন -Royal Enfield New bike launch: রয়েল এনফিল্ড-এর নতুন ক্রুজার বাইক, টক্কর দেবে এভেঞ্জারকে

নতুন এই ই-বাইক সম্পর্কে জানানো হয়েছে কোম্পানির জন্য এই বাইকটি একটি মাইলস্টোন। টর্ক মোটরস গত বছর একটি ইলেকট্রিক বাইক লঞ্চ করেছিল ভারতে, এই বাইকটির দুটো ভার্সন রয়েছে যার মধ্যে স্ট্যান্ডার্ড ভার্সন টির দাম ১ লক্ষ ৮ হাজার টাকা এবং এর উপরের হাই এন্ড মডেল অর্থাৎ kratos র এর দাম ১ লক্ষ ২৩ হাজার টাকা (এক্স শোরুম)।

“Tork Kratos X Electric Bike: দুর্দান্ত ফিচার সহ লঞ্চ হল এই ইলেকট্রিক বাইক”-এ 1-টি মন্তব্য

Leave a Reply