HERO কোম্পানি কে স্বাগত জানালো OLA CEO, বিদায় জানালো পেট্রোল

সম্প্রতি হিরো মোটর কোম্পানির তরফ থেকে তাদের নতুন ইলেকট্রিক স্কুটার লঞ্চের সংবাদ প্রকাশ করা হয়। হিরো মটরস এর চেয়ারম্যান পবন মুঞ্জাল হিরো মটরস এর অফিসিয়াল টুইটার পেজে তাদের ইলেকট্রিক স্কুটার ব্র্যান্ডের লোগো প্রকাশ করে। যার নাম দেওয়া হয়েছে ‘VIDA’, কিছুদিনের মধ্যেই হিরো তাদের প্রথম ইলেকট্রিক স্কুটার লঞ্চ করবে।

হিরো মটরস কর্পোরেশন এর তরফ থেকে লেখা হয়েছে, “আমাদের দৃষ্টিভঙ্গি – গতিশীলতার ভবিষ্যত, আমাদের চেয়ারম্যান ও সিইও, ডক্টর পবন মুঞ্জাল বৈদ্যুতিক গতিশীলতার জন্য বিশ্বে নতুন ব্র্যান্ড ‘ভিদা’ ঘোষণা করেছেন।” প্রসঙ্গত বাজারে হিরোর ইলেকট্রিক স্কুটার, OLA এর সম্প্রতি লঞ্চ হওয়া ইলেকট্রিক স্কুটার কে টক্কর দিবে বলে মনে করা হচ্ছে।

গত বছরই ওলা তাদের ইলেকট্রিক স্কুটার কে বাজারে নিয়ে এসেছে, যা বর্তমানে অনলাইনে ডেলিভারি দেয়া হচ্ছে গ্রাহকদের কাছে। এর পাশাপাশি OLA সারা ভারতজুড়ে মোট ৪০০ টি শহরে ইলেকট্রিক চার্জিং স্টেশন গড়ে তুলবে যার জন্য প্রায় খরচা হবে ২ বিলিয়ন ডলার। এই চার্জিং স্টেশন গুলিতে ওলা ইলেকট্রিক গ্রাহকরা গিয়ে গাড়ি চার্জ দিতে পারবেন। এছাড়া গ্রাহকদের বাড়িতেও চার্জিং পয়েন্ট ইন্সটল করা যেতে পারে।

আরো পড়ুন- সবচেয়ে কিউট ইলেকট্রিক স্কুটার, একবার চার্জ দিলে চলবে ১০০ কিলোমিটার

হিরো তাদের প্রথম ইলেকট্রিক স্কুটার বাজারে আনার সংবাদ প্রকাশ করতেই, OLA ইলেকট্রিক কোম্পানির সিইও ভাবিস আগারওয়াল সেটিকে রিটুইট করে লিখেছেন যে, “বিদায় পেট্রোল, ইলেকট্রিক মিশন কে স্বাগত।”

Twitter Credit- Bhavish Aggarwal

“HERO কোম্পানি কে স্বাগত জানালো OLA CEO, বিদায় জানালো পেট্রোল”-এ 1-টি মন্তব্য

মন্তব্য করুন