আদিপুরুষ বক্স অফিস আয় ১৯ দিনে: পাল্টে গেল সব হিসাব

আদিপুরুষ বক্স অফিস আয়: বাহুবলী ছাতক দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেতা প্রভাস ও কৃতি সানন অভিনীত আদিপুরুষ সিনেমা ১৬ জুন তারিখে সিনেমা হলে মুক্তি পায়। লঞ্চের পর থেকে ওম রাউট পরিচালিত এই সিনেমাটি সমালোচনার মুখে পড়ে, বিভিন্ন সংলাপের পরিবর্তন করা হয়েছে যেগুলি নিয়ে তীব্র বিরোধ সৃষ্টি হয়েছে এমনকি অখিল ভারতীয় হিন্দু মহাসভা এই সিনেমার বিরুদ্ধে হাইকোর্ট পর্যন্ত যায়। সিনেমাটি প্রথম সপ্তাহে ভালো প্রদর্শন করলেও, দ্বিতীয় ও তৃতীয় সপ্তাহে আয়ের গ্রাফ একদম কমে আসে।

আদিপুরুষ বক্স অফিস আয়

বর্তমানে ১৯ দিনের মাথায় সিনেমাটির মোট আয় ৪৫০ কোটি টাকা, যেখানে সিনেমাটি তৈরি করতে খরচ হয়েছে প্রায় ৭০০ কোটি টাকা। সিনেমাটি ভারতের হিন্দি ও অন্যান্য সিনেমা গুলির মধ্যে সবচেয়ে ব্যয়বহুল সিনেমার মধ্যে একটি। এছাড়া সিনেমার বিভিন্ন রেটিং ওয়েবসাইটে আদিপুরুষ সিনেমার রেটিং অনেক কম। বলাই যায় দর্শকদের মন জয় করতে পারেনি সিনেমাটি, একেবারে মুখ থুবড়ে পড়েছে। সংবাদ অনুসারে এই সপ্তাহের পরই হয়তো আধুনিক সিনেমাটি সিনেমা হল থেকে তুলে নেয়া হবে। কারণ পরবর্তী হিন্দি সিনেমা গুলি লঞ্চ হতে শুরু করেছে এবং আদিপুরুষ সিনেমাটির প্রতি দর্শকদের আকর্ষণ অনেকটাই কমে গেছে।

আদিপুরুষ সিনেমার কাস্ট

  • প্রভাস
  • কৃতি সানন
  • সাইফ আলী খান
  • সানি সিং
  • দেবদত্তা নাগে

আদিপুরুষ সিনেমাটি ভারতের পুরান কাব্যগ্রন্থ রামায়নের অনুপ্রেরণায় করা হয়েছে। সিনেমাটির VFX, স্ক্রিন প্লে, হনুমানের চরিত্র সমালোচিত হয়েছে। তৃতীয় সপ্তাহের শেষে সিনেমা হল থেকে আদিপুরুষ সিনেমাটি তুলে নেয়া হবে এবং পরবর্তী সিনেমা গুলি জায়গা পাবে। এই সিনেমাতে রামের চরিত্রের প্রভাস, সীতার চরিত্রে কৃতি সানন, লক্ষণের চরিত্রে সানি সিং, হনুমানের চরিত্রে দেবদত্তা নাগে ও রাবণের চরিত্রে অভিনয় করেছেন সাইফ আলী খান।

এখন দেখার বিষয় শেষ পর্যন্ত আদিপুরুষ সিনেমাটির বক্স অফিস আয়ের পরিমাণ কত দ্বারায়। এই ধরনের বলিউড, বিনোদন জগতের খবরের জন্য ওয়েবসাইট, ফেসবুক পেজ, টুইটার পেজ, ইন্সটাগ্রাম ইত্যাদি প্লাটফর্মে ফলো করতে পারেন। ধন্যবাদ।

Leave a Reply