Activa 6G Scooter: Honda-র নতুন প্রযুক্তির স্কুটার, দাম মাত্র ৭৪ হাজার টাকা

Honda Activa 6G Scooter: হোন্ডা ভারতের বাজারে নিয়ে আসলো তাদের নতুন প্রযুক্তির হোন্ডা অ্যাক্টিভা সিক্স জি স্কুটার (Honda Activa 6G Scooter), দাম শুরু ৭৪ হাজার টাকা থেকে।

ভারতীয় বাজারে স্কুটারের প্রচলন অনেকটাই, ভারতীয় গ্রাহকদের কাছে স্কুটারগুলির মধ্যে হোন্ডার অ্যাক্টিভা স্কুটার বেশ জনপ্রিয়। হোন্ডা তাদের জনপ্রিয় এই স্কুটারের নতুন আপডেটেড ভার্সন নিয়ে এসেছে ভারতের বাজারে। এই স্কুটারে ব্যাবহার করা হয়েছে H-Smart প্রযুক্তি। চলুন এই স্কুটারের বিশেষ প্রযুক্তি সম্পর্কে জেনে নেওয়া যাক।

Honda-র এই স্মার্টস্কুটারের তিনটি ভেরিয়েন্ট ভারতের বাজারে নিয়ে আসা হয়েছে। এই ভেরিয়েন্ট গুলো হলো স্ট্যান্ডার্ড, স্মার্ট এবং ডিলাক্স। এই মডেলের দাম যথাক্রমে ৭৪,৫৩৬ টাকা, ৮০,৫৩৭ টাকা এবং ৭৭,০৩৬ টাকা।

Honda-এর এই নতুন প্রযুক্তির স্কুটারে থাকছে H-Smart প্রযুক্তি। এই স্কুটারে দেওয়া হচ্ছে ইলেকট্রনিক কি ফোব। এই চাবির সাহায্যে একাধিক ফিচার ব্যাবহার করতে পারবেন চালকরা। এছাড়াও থাকছে স্মার্টফাইন্ড, স্মার্টস্টার্ট এর মত আকর্ষণীয় ফিচারও। এই ফিচার ব্যাবহার করে আপনি চাবির সাহায্যে স্কুটারের লোকেশন ট্রাক, ৪টে ইন্ডিকেটর ফ্ল্যাশ করতে পারবেন। এই স্কুটার চালু করার জন্যে চাবি ঢোকানোর কোনো প্রয়োজন নেই। একটি সুইচ ফ্লিপ করেই এটি চালু করা যাবে।

আরো পড়ুন -Hop Leo E-Scooter: ৯৭০০০ টাকার ইলেকট্রিক স্কুটার, একবার চার্জে চলবে ১২০ কিমি

এই স্কুটারের সবচেয়ে আকর্ষণীয় ফিচার হলো স্মার্ট কি। এই ফিচারটি ব্যাবহার করে ২ মিটার দূরে থেকে স্কুটারের ইঞ্জিন চালু করা সম্ভব। এছাড়াও থাকতে স্মার্টসেফ, স্মার্টআনলক এর মত অভাবনীয় ফিচারস।

“Activa 6G Scooter: Honda-র নতুন প্রযুক্তির স্কুটার, দাম মাত্র ৭৪ হাজার টাকা”-এ 2-টি মন্তব্য

Leave a Reply