কোহলি, রোহিতের পর এই ব্যাটসম্যান কে ৩ টি ফরম্যাটে নেওয়া উচিত- হরভজন সিং, কার কথা বললেন?

বর্তমান ভারতীয় দলে বিরাট কোহলি, রোহিত শর্মা, রিসব পন্ত ও জসপ্রীত বুমরাহ কে আপনি ক্রিকেটের ৩ টি ফরম্যাটে সহজেই নির্বাচন করতে পারবেন। কিন্তু সদ্য ভারতীয় দলে আসা এই ক্রিকেটার কে বর্তমানে ভারতের সব ফরম্যাটে সুযোগ দেওয়া উচিত বলে দাবি করলেন হরভজন সিং। ভারতে সংঘটিত হওয়া ইংল্যান্ড সিরিজে অভিষেক হওয়ার পর এখনো পর্যন্ত ওয়ানডে ক্রিকেটে ৩ টি ম্যাচে ১২৪ ও টি-টোয়েন্টি ক্রিকেটে ৪ টি ম্যাচে ১৩৯ রান করেছেন।

৩০ বছর বয়সী এই ক্রিকেটার ইতিমধ্যে ভারতের ক্রিকেটমহলে প্রশংসিত হয়েছেন। Sports Tak এর একটি অনুষ্ঠানে হরভজন সিং বলেছেন, “আমি এখন কয়েক বছর ধরে সূর্যকুমার যাদবকে অনুসরণ করেছি। আমি যখন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক ছিলাম, তখন তিনি একটি অল্প বয়সী ছেলে এবং আজকের সময়ে, বিরাট কোহলি এবং রোহিত শর্মার পরে, তিনি ব্যাটিংয়ের ক্ষেত্রে সবচেয়ে সম্পূর্ণ খেলোয়াড়।”

এর সঙ্গে তিনি আরো বলেন, “কয়েক বছর ধরে, আমি তাকে খেলোয়াড় হিসাবে বেড়ে উঠতে দেখেছি। তিনি এক অসাধারণ ব্যাটসম্যান, যিনি ফাস্ট বোলিং খেলতে পারেন। স্পিন বল খেলার ক্ষেত্রে তাঁর হাতে প্রচুর সময় থাকে। আপনি আজকের সময়ে ভারতে ওর চেয়ে ভাল কোনও ব্যাটসম্যান পাবেন না। সুতরাং, আমার মতে, সূর্যকুমার বিশ্বকাপের স্কোয়াড, ওয়ানডে স্কোয়াড, টি-টোয়েন্টি বা টেস্ট যে স্কোয়াডই হোক না কেন তাকে নেওয়া উচিত।”

আরো পড়ুন- ‘ভেঙে পড়বে জসপ্রিত বুমরা’- একপ্রকার ভবিষ্যৎবাণী করলেন শোয়েব আক্তার

ভারতের হয়ে অভিষেক হওয়ার পর থেকে এখনো পর্যন্ত দুর্দান্ত ফর্মে রয়েছেন সূর্য কুমার যাদব। চলতি শ্রীলঙ্কা সিরিজেও নজরকাড়া পারফরম্যান্স করছেন তিনি। যার সুবাদে ইংল্যান্ডের টেস্ট সিরিজের জন্য পরিবর্ত খেলোয়াড় রূপে তিনি ডাক পেয়েছেন। এছাড়া বর্তমান সময়ে ভারতীয় দলের মধ্যে তিনি একমাত্র খেলোয়াড় যে স্পিন বল ভালো খেলেন- যা দাবি করেছেন হরভজন সিং।

“কোহলি, রোহিতের পর এই ব্যাটসম্যান কে ৩ টি ফরম্যাটে নেওয়া উচিত- হরভজন সিং, কার কথা বললেন?”-এ 1-টি মন্তব্য

Leave a Reply