রাধে সিনেমার রেটিংয়ে খারাপ প্রদর্শন IMDB-তে

13 মে 2021 বহু চর্চিত সালমান খানের ফিল্ম “রাধে (Radhe)” মুক্তি পেয়েছে। 2019 সালের ডিসেম্বর মাসে মুক্তি পাওয়া ‘দাবাং-3‘ সিনেমার পর এই প্রথম কোনো সিনেমা মুক্তি পেল সালমান খানের। কিন্তু সিনেমাটি রিলিজের পর সালমান ভক্তদের প্রত্যাশা পূরণ করতে পারেনি রাধে।

রাধে সিনেমা IMDB রেটিং

জনপ্রিয়তার নিরিখে যথেষ্ট কম রেটিং পেয়েছে রাধে IMDB ওয়েবসাইটে। IMDB সিনেমার একটি ওয়েবসাইট যেখানে জনপ্রিয়তার নিরিখে প্রত্যেকটি সিনেমাকে রেটিং দেওয়া হয়। এখনো পর্যন্ত সালমান খানের রাধে সিনেমা কে IMDB ওয়েবসাইট 2 রেটিং দিয়েছে 10 এর মধ্যে। দর্শকদের প্রতিক্রিয়া দেখেই এই রেটিং দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। এরপূর্বে সালমান খানের যে সিনেমাটি সবচেয়ে কম রেটিং পেয়েছিল তার নাম হলো ‘রেস-3’। IMDB-তে রেস 3 সিনেমার রেটিং 1.9, আরেকটু উপরে দ্বিতীয় স্থানে বসলো রাধে সিনেমা।

যদিও প্রথম দিনই অনলাইন ওয়েবসাইটে সিনেমাটি মুক্তি পাওয়ার পরই সালমান অনুগামীদের প্রভাবে ZEE-5 ওয়েবসাইটটি ক্র্যাশ করে কিছু সময়ের জন্য। অনুগামীদের এই ভালোবাসার জন্য সালমান খান টুইটারে ধন্যবাদ জানিয়েছেন সবাইকে। টুইটারে সালমান খান লিখেছেন, “ঈদের শুভেচ্ছা সকলকে, প্রথম দিন রাধাকে সর্বাধিক দেখা চলচ্চিত্র বানিয়ে দুর্দান্ত রিটার্ন গিফটের জন্য সবাইকে ধন্যবাদ। আপনার ভালবাসা এবং সমর্থন ছাড়া ফিল্ম ইন্ডাস্ট্রি বাঁচতে পারে না। ধন্যবাদ।”4.2 মিলিয়ন লোক দেখেছে প্রথম দিন এই সিনেমাটি।

আরো পড়ুন- কঠিন রোগে ভুগছেন কপিল শর্মা শো খ্যাত এই বাঙালি অভিনেত্রী

Twitter source- Salman Khan

“রাধে সিনেমার রেটিংয়ে খারাপ প্রদর্শন IMDB-তে”-এ 1-টি মন্তব্য

Leave a Reply